করোনায় জয় করে যা বললেন তৌফিক ওমর

প্রকাশিত: ০৭ জুন, ২০২০ ০১:৩২:৪৬

করোনায় জয় করে যা বললেন তৌফিক ওমর

করোনা ভাইরাসকে ভয় পাওয়ার কিছু নেই। আবার হালকাভাবে নিলেও বিপদ। আতঙ্কিত হওয়া যাবে না, তবে সতর্ক থাকতে হবে। সবার প্রতি এমন পরামর্শই পাকিস্তানি ক্রিকেটার তৌফিক উমরের।

সপ্তাহ দুয়েক আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন পাকিস্তানি এই ওপেনার। তবে ভক্তদের জন্য স্বস্তির খবর, সুস্থ হয়ে উঠেছেন তিনি। করোনা আক্রান্ত সময়ের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে এই ক্রিকেটার বলেন, ভাইরাসটিকে গুরুত্বের সঙ্গে দেখা উচিত সবার।

পাকিস্তানে করোনা পরিস্থিতি মোটেই ভালো নয়। দেশটিতে ৯৩ হাজারের অধিক মানুষ এই রোগটিতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে। মারা গেছেন ২ হাজারের বেশি।

পাকিস্তানের ক্রিকেট অঙ্গনেও পড়েছে করোনার ভয়াল থাবা। চলতি সপ্তাহেই দুজন প্রথম শ্রেণির ক্রিকেটার রিয়াজ শেখ আর জাফর সরফরাজ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তৌফিক উমরের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে তাই বিচলিত হয়ে পড়েছিলেন তার ভক্তরা।

পাকিস্তানের হয়ে ৪৪ টেস্ট আর ২২টি ওয়ানডে খেলা বাঁহাতি এই ওপেনার গত দুই সপ্তাহ আইসোলেশনে ছিলেন। পরিবার থেকে ছিলেন দূরে। সব নিয়ম মেনে চিকিৎসা নিয়েছেন। অবশেষে তিনি সুস্থ হয়ে উঠেছেন।

'ইন্ডিয়া টিভি'র সঙ্গে আলাপকালে তৌফিক তার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে বলেন, ‘আমি সবাইকে বলব, তারা যেন নিজেদের খেয়াল রাখেন এবং কোভিড-১৯ ভাইরাসকে সিরিয়াসলি নেন। সামাজিক দূরত্ব এবং সুরক্ষার মধ্যে থাকতে হবে সবাইকে। আমি দুই সপ্তাহ আলাদা ছিলাম, পরিবারের শিশু এবং বয়স্কদের কাছ থেকে দূরে ছিলাম।

প্রজন্মনিউজ/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ