৬ মাসেই করোনায় আক্রান্ত নবদম্পতি, স্বামীর মৃত্যু

প্রকাশিত: ০৬ জুন, ২০২০ ০৫:৩০:০৪

৬ মাসেই করোনায় আক্রান্ত নবদম্পতি, স্বামীর মৃত্যু

হাতের মেহেদির রঙ এখনও মুছেনি। চোখে এখনও লেগে আছে গায়ে হলুদ, বিয়ে আর উৎসবের দিনগুলো। কিন্তু করোনা ভাইরাসের প্রাণঘাতি ছোবলে কপালে সুখ সইলো না নবদম্পতির। বিয়ের মাত্র ৬ মাসের মাথায় নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে স্বামী ফরহাদ হোসেন (৩৩) মারা গেছেন। স্ত্রী ফারহানা কাদের নিজে ও ফরহাদের ছোটভাই আরাফাত হোসেনও করোনা পজেটিভ। 

টানা ২৬ দিন করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করে শনিবার (৬ জুন) সকাল ৮টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরহাদ হোসেন মারা যান। তবে করোনা পজেটিভ হলেও ফরহাদের স্ত্রী ও ছোটভাই এখনও সুস্থ আছেন। 

ফরহাদ হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শফিকুল ইসলাম। 

তিনি জানিয়েছেন, করোনা উপসর্গ নিয়ে গত ৩ সপ্তাহ আগে নমুনা পরীক্ষা করে ফরহাদ হোসেনের রিপোর্টে করোনা পজেটিভ আসে। এরপর থেকেই তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার সকালে তিনি মারা যান।

জানা গেছে, ফরহাদ হোসেন চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের আবদুল শুক্কুরের বড় ছেলে। তাদের পরিবার দীর্ঘদিন চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানাধীন টেক্সটাইল এলাকায় বসবাস করতেন। ফরহাদ একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করতেন। 

পারিবারিক সূত্রে জানা গেছে, মাস ছয় আগে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাসিন্দা চট্টগ্রাম নগরীতে বসবাসরত ফারহানা কাদেরের সঙ্গে ফরহাদের বিয়ে হয়। দুই ভাই ও এক বোনের মধ্যে ফরহাদ ছিলেন সবার বড়। 

এদিকে আগামীকাল রবিবার নিহত ফরহাদের মা-বাবারও নমুনা পরীক্ষা করা হবে বলে জানা গেছে।

প্রজন্ম নিউজ/ নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ