ফ্রান্সে খেলতে এলেন নেইমারের ভাই

প্রকাশিত: ০৪ জুন, ২০২০ ০১:২৬:০৪

এখন নিয়মিতই দেখা হবে দুজনের। ছবি ইনস্গ্রাটাম২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) তে যোগ দেন নেইমার। ফ্রান্সের ক্লাবে আলো ছড়াচ্ছেন, তবু মাঝে মধ্যেই শোনা যায় শেষ হয়ে যাচ্ছে নেইমারের ফ্রান্স অধ্যায়। নেইমারের এই চর্চিত নাটকের মধ্যেই ফ্রান্সের ক্লাবে নাম লেখালেন তাঁর ভাই রদেমান সান্তিয়াগো।

 

ফ্রান্সের ষষ্ঠ ডিভিশনের ক্লাব এফসি লিওনের হয়ে খেলবেন রাউ নামে পরিচিত নেইমারের এই জ্ঞাতি ভাই।ফ্রান্সের সবচেয়ে পুরনো তিন ক্লাবের একটি হলেও এখন অপেশাদার ফুটবল খেলে এফসি লিওন।নেইমারের ভাই হওয়ার সুবাদেই সংবাদের শিরোনামে আসা রাউয়ের। নেইমারের সঙ্গে মিল আছে দুই জায়গায়। প্রথমত রাউও নেইমারের মতো সান্তোস একাডেমিতে বেড়ে উঠেছেন ও দ্বিতীয়ত দুইজনই লেফট উইঙ্গার হিসেবে খেলতে পছন্দ করেন। তবে নেইমারের সঙ্গে দুই মিল থাকলেই কি আর ভাইয়ের মতো বড় ক্লাবে খেলা যায়!

লিওন ফ্রান্সের ঐতিহ্যবাহী হলেও অপেশাদার একটি ক্লাব। তবে তৃণমূলের ফুটবলের জন্য ক্লাবটির সুখ্যাতি আছে। এক সপ্তাহ হলো ক্লাবটিতে যোগ দিয়েছেন নেইমারের ভাই। লিওনে যোগ দেওয়ার আগে ব্রাজিলের নিচু সারি ক্লাবের হয়ে খেলতেন রাউ।

রাউ ফ্রান্সে আসাতে নেইমারের একটু সুবিধেই হওয়ার কথা। প্যারিস থেকে লিওন ক্লাবে যেতে ট্রেনে মাত্র তিন ঘণ্টা দরকার হয়। ইচ্ছে করলেই ভাইয়ের সঙ্গে সময় কাটাতে পারবেন নেইমার।

projonmonews24/maruf

           

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ