ঢাকা ছেড়েছেন বেক্সিমকোর সোহেল এফ রহমান

প্রকাশিত: ০৩ জুন, ২০২০ ০৭:৪১:৪১

করোনা ভাইরাস পরিস্থিতিতে আরোপিত বিধিনিষেধের মধ্যেই বিমান ভাড়া করে সস্ত্রীক যুক্তরাজ্যে গেছেন বেক্সিমকো গ্রুপের চেয়ারম্যান সোহেল এফ রহমান।

শুক্রবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি বিশেষ চার্টার্ড ফ্লাইটে স্ত্রীকে নিয়ে সোহেল এফ রহমান যুক্তরাজ্যের উদ্দেশ্যে রওনা হন।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান মো. মফিদুর রহমান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এছাড়াও বেক্সিমকো গ্রুপের এক মুখপাত্র জানান, অন্তঃসত্ত্বা মেয়ের পাশে থাকতেই তারা যুক্তরাজ্যে গিয়েছেন। একটি চার্টার্ড ফ্লাইটে করে তারা যুক্তরাজ্যের উদ্দেশ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যান।

সোহেল এফ রহমান বেক্সিমকো গ্রুপের প্রতিষ্ঠাতা এবং বর্তমান ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমানের বড় ভাই। সালমান এফ রহমান ঢাকা-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা। এছাড়াও সালমান ২৪ ঘন্টা সংবাদ-ভিত্তিক চ্যনেল ‘ইনডিপেনডেন্ট টেলিভিশন’ এর চেয়ারম্যান।

এর আগে এয়ার অ্যাম্বুলেন্স করে দেশ ছেড়েছেন এক্সিম ব্যাংকের এমডিসহ দুই শীর্ষ কর্মকর্তাকে গুলি করার হুমকি ও নির্যাতনের অভিযোগে অভিযুক্ত সিকদার গ্রুপের এমডি রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদার।

এরপর বৃহস্পতিবার চার্টার্ড ফ্লাইট, তথা পুরো একটি বিমান ভাড়া করে স্ত্রীকে নিয়ে দেশ ছেড়েছেন বিএনপি ছেড়ে চলে যাওয়া সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোরশেদ খান।

প্রজন্ম নিউজ/ নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ