তরুণী ধর্ষণ ঘটনায় ইউপি সদস্যের ছেলে গ্রেফতার

প্রকাশিত: ২৯ মে, ২০২০ ০৮:৪১:৫৩

ফেনীর সোনাগাজী উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে (১৮) ধর্ষণ ঘটনায় অভিযুক্ত জহিরুল ইসলাম জিয়াকে (২১) অভিনব কায়দায় গ্রেফতার করেছে সোনাগাাজী মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি জিয়া চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের ইউপি সদস্য আবু সুফিয়ানের ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার (২৬মে) দিবাগত রাতে উপজেলার চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের ইউপি সদস্য মো. আবু সুফিয়ানের বসত ঘরে এই ধর্ষণের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বখাটে জহিরুল ইসলাম জিয়া দীর্ঘ দিন যাবৎ একই গ্রামের এক তরুণীকে প্রেমের প্রস্তাবে উত্ত্যাক্ত করে আসছে। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ওই তরুণী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে পূর্ব পরিকল্পিতভাবে জিয়ার নেতৃত্বে ৪-৫ সশস্ত্র সন্ত্রাসী গামছা দিয়ে মুখ বেঁধে তরুণীকে অপহরণ করে নিয়ে যায়। তার বসত ঘরের পাকা ভবনে তার শয়ন কক্ষে ওই তরুণীকে রাতভর ধর্ষণ করে।

বুধবার (২৭মে) সকালে তরুণীকে ওই কক্ষ থেকে গলা ধাক্কা দিয়ে বের করে দিলে তরুণী ওই বখাটের বসত ঘরের সামনে অবস্থান নেয়। এসময় বখাটের পিতা আবু সুফিয়ান ও তার ভাই জোরপূর্বক তাকে ওই বাড়ি থেকে তাড়িয়ে দেন।

বুধবার বিকালে ওই তরুণী বাদি হয়ে বখাটে জহিরুল ইসলাম জিয়ার নাম উল্লেখ করে ও ৪-৫জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার মামলা নং-২৪।

বৃহস্পতিবার সকালে লুঙ্গি, গামছা ও গেঞ্জি পরে কৃষক এবং জেলে সেঝে দক্ষিণ চরদরবেশ গ্রামের হাদা ব্যাপারি ঘোনায় অভিযান চালিয়ে বখাটে জিয়াকে গ্রেফতার করে। পরে দুপুরেই ফেনী জেনারেল হাসপাতালে তরুণীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের কুইক রেসফন্স টিম সফলতার সাথে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। বাকীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রজন্ম নিউজ/ নুর

এ সম্পর্কিত খবর

চাঁপাইনবাবগঞ্জে করোনায় আটকে পড়েছে প্রায় ৩ হাজার ভারতীয়

অনুমোদন না নিয়েই করোনা পরীক্ষা করছিল মেডিকেয়ার ক্লিনিক!

সোলাইমানি হত্যা: বোল্টনের দাম্ভিক উক্তির কড়া জবাব রাশিয়ার

রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সিলেটে কলেজে শিক্ষার্থীর হত্যা রহস্য  ও  খুনীদের গ্রেফতারের দাবী জনতার

সুন্দরগঞ্জে আগুনে পুড়ে ৬ গরু নিহত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতার করা হবে: র‌্যাব

পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল, বললেন প্রধানমন্ত্রী

গ্রিসের উত্তর মেসিডোনিয়ায়  ১৪৪ বাংলাদেশি উদ্ধার

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ