তরুণী ধর্ষণ ঘটনায় ইউপি সদস্যের ছেলে গ্রেফতার

প্রকাশিত: ২৯ মে, ২০২০ ০৮:৪১:৫৩

তরুণী ধর্ষণ ঘটনায় ইউপি সদস্যের ছেলে গ্রেফতার

ফেনীর সোনাগাজী উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে (১৮) ধর্ষণ ঘটনায় অভিযুক্ত জহিরুল ইসলাম জিয়াকে (২১) অভিনব কায়দায় গ্রেফতার করেছে সোনাগাাজী মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি জিয়া চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের ইউপি সদস্য আবু সুফিয়ানের ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার (২৬মে) দিবাগত রাতে উপজেলার চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের ইউপি সদস্য মো. আবু সুফিয়ানের বসত ঘরে এই ধর্ষণের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বখাটে জহিরুল ইসলাম জিয়া দীর্ঘ দিন যাবৎ একই গ্রামের এক তরুণীকে প্রেমের প্রস্তাবে উত্ত্যাক্ত করে আসছে। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ওই তরুণী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে পূর্ব পরিকল্পিতভাবে জিয়ার নেতৃত্বে ৪-৫ সশস্ত্র সন্ত্রাসী গামছা দিয়ে মুখ বেঁধে তরুণীকে অপহরণ করে নিয়ে যায়। তার বসত ঘরের পাকা ভবনে তার শয়ন কক্ষে ওই তরুণীকে রাতভর ধর্ষণ করে।

বুধবার (২৭মে) সকালে তরুণীকে ওই কক্ষ থেকে গলা ধাক্কা দিয়ে বের করে দিলে তরুণী ওই বখাটের বসত ঘরের সামনে অবস্থান নেয়। এসময় বখাটের পিতা আবু সুফিয়ান ও তার ভাই জোরপূর্বক তাকে ওই বাড়ি থেকে তাড়িয়ে দেন।

বুধবার বিকালে ওই তরুণী বাদি হয়ে বখাটে জহিরুল ইসলাম জিয়ার নাম উল্লেখ করে ও ৪-৫জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার মামলা নং-২৪।

বৃহস্পতিবার সকালে লুঙ্গি, গামছা ও গেঞ্জি পরে কৃষক এবং জেলে সেঝে দক্ষিণ চরদরবেশ গ্রামের হাদা ব্যাপারি ঘোনায় অভিযান চালিয়ে বখাটে জিয়াকে গ্রেফতার করে। পরে দুপুরেই ফেনী জেনারেল হাসপাতালে তরুণীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের কুইক রেসফন্স টিম সফলতার সাথে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। বাকীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রজন্ম নিউজ/ নুর

এ সম্পর্কিত খবর

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

আইপিএল জুয়াড়ি সন্দেহে চারজন গ্রেফতার

চোরের হামলায় স্বামী- স্ত্রী আহত, মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী!

গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে

কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে মাদরাসাছাত্র নিহত

মাদক ব্যবসার মূল হোতা সোর্স শহীদ ধরা ছোঁয়ার বাইরে

১২ বছর ধরে ইমামতি করে বেতন দুই হাজার, সেটাও ঠিকমতো পান না

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ