ক্রাইম প্যাট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ২৭ মে, ২০২০ ০৪:৩০:৪৩

ক্রাইম প্যাট্রোল'খ্যাত প্রেক্ষা মেহরা একটি পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। লেখেন, ‘জীবনের সবচেয়ে বড় ট্র্যাজেডি হলো স্বপ্নকে মরে যেতে দেখা।’ তার কিছুক্ষণ পরই ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নিজের বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন তিনি। টাইমস অব ইন্ডিয়া তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

২৫ বছর বয়সী এই অভিনয়শিল্পী মৃত্যুর আগে একটি সুইসাইড নোটও রেখে দেন। কিন্তু সেখানে কোনো কারণ উল্লেখ করা ছিল না। তবে টাইমস অব ইন্ডিয়ার ওই রিপোর্টে বলা হয়েছে, লকডাউন শুরুর পর থেকেই প্রেক্ষা কাজের অভাবে হতাশ হয়ে পড়তে থাকেন।

মধ্যপ্রদেশে বেশ কিছুদিন থিয়েটারে কাজ করার পর ২০১৮ সালে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাই পাড়ি দেন প্রেক্ষা।  ‘ক্রাইম প্যাট্রোল’ ছাড়াও  ‘মেরি দুর্গা’ ও ‘লাল ইশক’ নামের টিভি সিরিয়ালে দেখা দিয়েছেন প্রেক্ষা। এ ছাড়া অক্ষয় কুমার অভিনীত ‘প্যাড ম্যান’ ছবিতেও দেখা গেছে তাঁকে। ইনস্টাগ্রামে ৮ হাজার ৬৮৫ জন ফলোয়ার নিয়ে নিজের সম্পর্কে ছোট্ট করে লেখা, ‘থিয়েটারের বাচ্চা, নৃত্যশিল্পী ও স্বপ্নদর্শী’।   

লকডাউন শুরুর পর দ্বিতীয় অভিনয়শিল্পী হিসেবে আত্মহত্যা করলেন প্রেক্ষা। এর আগে ১৫ মে মনমিত গেরওয়ালও আত্মহত্যা করেছেন। লকডাউনে আর্থিক অবস্থার ক্রমশ অবনতির কারণে এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তাঁর কাছের বন্ধু পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, বড়সড় আর্থিক সংকটের ভেতর দিয়ে যাচ্ছিলেন। মাথার ওপর বড় বড় ঋণের বোঝাও ছিল।

projonmonews24/maruf

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ