ফেনীতে পুলিশসহ আরো ৪ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ২৭ মে, ২০২০ ০৩:২৪:১৭

ফেনীতে পুলিশসহ আরো ৪ জনের করোনা শনাক্ত

ঝিনাইদহে পানিতে ডুবে শিশুর মৃত্যু দেশে ২৪ ঘণ্টায় আরো ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১ ঝিনাইদহে ট্রাকচাপায় মাছ ব্যাবসায়ী নিহত যমুনায় নৌকাডুবির ঘটনায় আরো ২ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১২ প্রশংসায় ভাসছে পূর্ণদৈর্ঘ্য করোনাভাইরাসের ট্রেলার বরিশালে অতি বৃষ্টিতে তলিয়ে গেছে অধিকাংশ সড়ক ফেনীতে পুলিশসহ আরো ৪ জনের করোনা শনাক্ত এমপি এবাদুল করিম করোনা আক্রান্ত

ফেনীতে পুলিশসহ আরো ৪ জনের করোনা শনাক্ত

প্রকাশ : ২৭ মে ২০২০, ১৩:৪৪

ফেনী প্রতিনিধি

ফেনীতে আরো ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮১ জনে।

বুধবার (২৭ মে) সকালে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে করোনা চার জনের পজিটিভ আসে। আক্রান্ত ৪ জনের মধ্যে দুইজন শহরের ডাক্তারপাড়ায় বসবাস করেন। একজন উকিল পাড়া ও একজন সোনাগাজীর বাসিন্দা। আক্রান্তদের সবাই পুরুষ। তাদের বয়স ২৫ থেকে ৪৫ বছরের মধ্যে। এদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছে।

জেলা করোনা নিয়ন্ত্রণ কক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, মঙ্গলবার পর্যন্ত ১ হাজার ২৭১ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে মঙ্গলবার ১ হাজার ১শ' ৬ জনের প্রতিবেদন আসে।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮১ জনে। এর মধ্যে সদর উপজেলায় ২৭ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগনভুঞার ১৪ জন, সোনাগাজীতে ১০ জন, পরশুরামে ৭ জন, ফুলগাজীতে ৫ জন। বাকি ৪ জন পাশ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা। এ পর্যন্ত ৩৬ জন সুস্থ হয়েছে। মারা গেছেন ২ জন।

প্রজন্ম নিউজ/ নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ