করোনা রোগীদের হাসপাতাল থেকে মুক্তি দিতে ভয়ংকর পরিকল্পনা, গ্রেপ্তার ১

প্রকাশিত: ২৪ মে, ২০২০ ০৩:১৪:৪২

মিশিগানে হাসপাতাল থেকে করোনায় সংক্রমিত রোগীদের বের করে দিতে হেলিকপ্টার চুরি করে হাসপাতালে বিদ্যুৎ সরবরাহ ব্যাহত করা, পুলিশ স্টেশনে হামলা ও হাসপাতালে গুলি করার পরিকল্পনার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২০ মে জেসি থিওডর ম্যাকফ্যাডেন (৭০) নামের ওই ব্যক্তিকে হ্যাম্পটন টাউনশিপ পুলিশ গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, ১৭ মে সকাল ৮টার দিকে জেসি থিওডর ম্যাকফ্যাডেন অ্যারেনাক কাউন্টির ডিসপেচারকে ফোনে বলেন, তিনি একটি হেলিকপ্টার চুরি করতে বে সিটির ইউএস কোস্ট গার্ড স্টেশনের দিকে যাচ্ছেন। কোস্ট গার্ডের হেলিকপ্টার চুরি করে একটি পুলিশ স্টেশনে হামলা, হাসপাতালে গুলি করা, বিদ্যুৎ সরবরাহ ব্যাহত করে ও দরজা খুলে করোনায় সংক্রমিত রোগীদের মুক্তি দেবেন। তাঁর সঙ্গে মেশিনগান আছে বলেও জানান তিনি।

ডিসপেচাররা জানান, তাঁরা পুলিশ ও সাগিনো রিভার কোস্ট গার্ড স্টেশনকে এই হুমকির বিষয়ে সঙ্গে সঙ্গে জানিয়েছেন। সাগিনো রিভার স্টেশনের কোস্ট গার্ডের কর্মীরা জানিয়েছেন, সকাল সাড়ে ১০টার দিকে ম্যাকফ্যাডেন কালো রঙের একটি ফোর্ড পিকআপ ট্রাকে করে সেখানে পৌঁছেছিলেন। ট্রাকটি ছিল অন্য ব্যক্তির নামে নিবন্ধিত। তিনি গেট কিপ্যাড ব্যবহার করে ভেতরে ঢোকার কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর স্টেশন যোগাযোগ কেন্দ্রে ফোন করেন। ভেতরে ঢোকার অনুমতি না দিলে তিনি ট্রাক দিয়ে গেট খোলার হুমকি দেন বলে আদালতের রেকর্ডে দেখা যায়। পুলিশ আসার আগেই তিনি ওই স্থান ত্যাগ করেন। মিশিগান রাজ্য পুলিশ বেলা সোয়া ১১টার দিকে পিকআপ ট্রাকটি এসেক্সভিলের একটি গ্যাস স্টেশনে পেয়েছিলেন। হ্যাম্পটন টাউনশিপ পুলিশ গাড়ির সিট থেকে পাঁচটি শেলে লোডেড একটা মোসবার্গ মডেলের ৫০০ এ ১২ গেজ শটগান উদ্ধার করেছে।

পুলিশ আরও জানায়, শর্টগান জব্দ করার সময় ম্যাকফ্যাডেন পুলিশ অফিসারকে আঘাত করার চেষ্টা করেন। পরে তাঁকে গ্রেপ্তার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়। তবে ব্যক্তিগত স্বীকৃতি বন্ডে মুক্তি পেয়েছেন তিনি। ২৯ মে মামলা নিষ্পত্তির জন্য তাঁকে আদালতে যেতে হবে।

projonmonews24/maruf

এ সম্পর্কিত খবর

করোনায় গত ২৪ ঘন্টায় নতুন মৃত্যু ৪৭, নতুন  সনাক্ত ২৬৬৬

নীলফামারীতে প্রণোদনার দাবিতে করোনায় ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন শিক্ষকদের মানববন্ধন

সিলেটে প্রাণঘাতি করোনায় মৃত্যুর সংখ্যা ১০০ ছাড়ালো

নীলফারীতে চিকিৎসায় আবদানের জন্য  পুরস্কার পেলেন মিনহাবুর রহমান 

ঢাকা বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

ফেনীতে মৌসুমি ফল  নিয়ে করোনা  আক্রান্তদের বাড়িতে ইউপি চেয়ারম্যান

নবাবগঞ্জে ইটভাটার অরক্ষিত  তারে  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর  মৃত্যু

বনানী মহাখালী এলাকায় আজ ১২ ঘণ্টা গ্যাস থাকবে না

প্রবাসীর স্ত্রীর ঘরে ছাত্রলীগ সভাপতি, অতঃপর ধরা

দেশের অর্ধেক অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ