একুশে টেলিভিশনের দুই সাংবাদিক করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১৩ মে, ২০২০ ০১:৪১:৫৩

বেসরকারি টেলিভিশন একুশে টিভির দুইজন সদস্য করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তাদের একজন বার্তা বিভাগের সদস্য এবং অন্যজন অনলাইন বিভাগের সদস্য। 

বুধবার (১৩ মে) একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা পীযূষ বন্দ্যোপাধ্যায় গগণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, করোনা সংক্রমণ শুরুর পর থেকেই একুশে টেলিভিশনের বার্তাকক্ষসহ সবগুলো ইউনিট বিশেষ সতর্কতার সঙ্গে যথেষ্ট সাবধানতা অবলম্বন করে দায়িত্ব পালন করে আসছে। এরমধ্যে গত এপ্রিলের শেষের দিকে বার্তা বিভাগের একজন সদস্য শরীরে ব্যথা অনুভব করলে ২ মে তিনি কোভিড-১৯ টেস্ট করান, যার ফল নেগেটিভ আসে। তবে শারীরিকভাবে সুস্থবোধ না করায় ওইদিনের (২ মে) পর থেকে তিনি বাসায় অবস্থান করছিলেন। 

পরবর্তীতে তিনি জ্বরে আক্রান্ত হলে গত ৯ মে আবারও সস্ত্রীক কোভিড-১৯ টেস্ট করান। এবার তার ফল পজিটিভ কিন্তু তার স্ত্রীর ফল নেগেটিভ আসে। তবে তার শারীরিক অবস্থা এখন ভালো রয়েছে। তিনি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

একুশে টেলিভিশন কর্তৃপক্ষ সংশ্লিষ্ট রিপোর্টারের সংস্পর্শে আসা কর্মীদের তালিকা করে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে পাঠিয়েছে বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

অন্যদিকে, অনলাইন বিভাগের যে সদস্য কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন, তিনি গত ২৫ মার্চ থেকে বাসায় অবস্থান করছিলেন এবং সেখানে থেকেই অফিসের কাজ করছিলেন। গত কয়েকদিনে লক্ষণ-উপসর্গ দেখা দিলে তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে স্থাপিত বুথে গত ১০ মে পরীক্ষা করান। গতকাল মঙ্গলবার ওই রিপোর্টে ফলাফল পজিটিভ আসে। তিনি বর্তমানে নিজ বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

প্রজন্ম নিউজ/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ