পিকআপে মিললো ৫০০ বোতল ফেনসিডিল, গ্রেফতার ৫

প্রকাশিত: ১০ মে, ২০২০ ০৯:০৯:৩০

রাজধানীর মোহাম্মদপুর থানার টাউন হল থেকে আলু বোঝাই পিকআপ ভ্যানের পাটাতনের বিশেষ চেম্বারে লুকিয়ে আনা ৫০০ বোতল ফেনসিডিলসহ 5 মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-২)।

শনিবার (৯ মে) দুপুর সোয়া ২টার দিকে টাউন হলে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুর হাট থেকে আসা আলু বোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ফেনসিডিলসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন-  রিদোয়ান (২৯), মো. আবুল কালাম আজাদ (৪৫),  মো. বাচ্চু মিয়া (৩৬),   মো. আনিছুর মন্ডল (৩২) ও আ. লতিফ (৫২)। এদের মধ্যে আনিছুর গাড়ির চালক ও বাচ্চু হেলপার। বাকি তিনজন ঢাকার ক্রেতা। 

র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার এসপি মোহাম্মদ মহিউদ্দীন ফারুকী ব্রেকিংনিউজকে জানান, জয়পুরহাট থেকে মাদক ব্যবসায়ীরা পিকাপভ্যানের গোপন পাটাতনে ফেনসিডিলগুলো ঢুকিয়ে দিয়েছিল। সাধারণ চোখে ওই জায়গা দেখা যায়না। প্রাথমিক তল্লাশির সময় চালক ছাড়া সবার ব্যাকপ্যাকে ৪০ থেকে ৫০ বোতল করে ফেনসিডিল পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে তারা পাটাতনের গোপন চেম্বারের কথা জানায়। 

চালক ও হেলপার শুধুমাত্র ক্যারিয়ার হিসেবে কাজ করছিল। তাদের কাজ ছিল ঢাকার ক্রেতাদের কাছে ফেনসিডিলগুলো পৌঁছে দেওয়া। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান মহিউদ্দীন ফারুকী। 

প্রজন্ম নিউজ/ নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ