যুক্তরাষ্ট্রের যেকোনো ধরণের ষড়যন্ত্র অঙ্কুরেই ধ্বংস করা হবে’

প্রকাশিত: ২৯ এপ্রিল, ২০২০ ০৬:১০:০৪

যুক্তরাষ্ট্রের যেকোনো ধরণের ষড়যন্ত্র অঙ্কুরেই ধ্বংস করা হবে’

টাঙ্গাইলে ২ যুবকের করোনা জয় মেহেন্দিগঞ্জে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা ফেনীতে উপসর্গ ছাড়াই নারীর করোনা শনাক্ত ঢাবির হলগুলোকে বহিরাগত মুক্ত করার সিদ্ধান্তে ছাত্রলীগের সাধুবাদ গণস্বাস্থ্যের ৮০০ কিট চেয়েছে যুক্তরাষ্ট্র যশোরে করোনা শনাক্ত আরো ১১ ‘যুক্তরাষ্ট্রের যেকোনো ধরণের ষড়যন্ত্র অঙ্কুরেই ধ্বংস করা হবে’ শৈলকুপায় জমি নিয়ে বিরোধে বিশ্ববিদ্যালয় ছাত্র খুন

‘যুক্তরাষ্ট্রের যেকোনো ধরণের ষড়যন্ত্র অঙ্কুরেই ধ্বংস করা হবে’

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২০, ১৬:৫৭

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের যেকোনো ধরণের ষড়যন্ত্র অঙ্কুরেই ধ্বংস করে দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ইরানের সশস্ত্র বাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল আবুল ফজল শেকার্চি। মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে ইরানের এক টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে তিনি এ হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, আমেরিকা ইরানের পানি সীমানাসহ এর স্বার্থে সামান্য আঘাত হানার চেষ্টা করলে তার আগেই দেশটির বিরুদ্ধে কঠিন এবং শক্ত জবাব দেয়া হবে।

জেনারেল আবুল ফজল শেকার্চি বলেন, মার্কিনীরা এর আগেও যেমন নিশ্চিত অভিজ্ঞতা অর্জন করেছে যে ইরানের পানি সীমানায় এবং এর জনগণের স্বার্থের বিরুদ্ধে ওয়াশিংটন কোনো আইন ভঙ্গ করলে বা কোনো সামান্য ক্ষতি করার চেষ্টা করলে তারা ইরানের বজ্র কঠিন প্রতিরোধের মুখে পড়বে।

তিনি আরো বলেন, যখন ইরানের প্রতিরক্ষার ইস্যুটি সামনে আসে তখন আমরা কারো সঙ্গে কৌতুক করি না।

সম্প্রতি পারস্য উপসাগরে ইরানের নৌ বাহিনী এবং মার্কিন সামরিক বাহিনীর মধ্যে সংঘাতময় পরিস্থিতি সৃষ্টি হওয়ার পর ডোনাল্ড ট্রাম্প এক টুইটার বার্তায় বলেন, পারস্য উপসাগরে মার্কিন সামরিক বাহিনীকে যদি ইরানি কোনো বোট বাধা সৃষ্টি করে তাহলে সেগুলোকে ধ্বংস করার জন্য আমি নির্দেশ দিয়েছি। ট্রাম্পের টুইটার বার্তার পর জেনারেল শেকার্চি এসব কথা বলেন।

প্রজন্ম নিউজ/ নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ