গাইবান্ধায় বজ্রপাতে ৩ কৃষকের মৃত্যু

প্রকাশিত: ২২ এপ্রিল, ২০২০ ০৮:৫১:৩৪

 

Eng

বুধবার, ২২ এপ্রিল, ২০২০

প্রচ্ছদ

জাতীয়

রাজনীতি

আন্তর্জাতিক

খেলা

বিনোদন

স্বাস্থ্য

বিশেষ প্রতিবেদন

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

লাইফস্টাইল

সারাদেশ

রাজধানী

মতামত

সম্পাদকীয়

অন্যান্য

অপরাধ

শিক্ষা

প্রবাসের কথা

পাঠকের মেইল

শেয়ার বাজার

চাকরির খবর

আইন আদালত

ভারত

শিল্প-সাহিত্য

ধর্ম

শিরোনাম

 ‘কিছু পাওয়ার আশায় দান করিনি’ হালুয়াঘাটে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু কৃষি সহায়তায় ছাত্রলীগ গাইবান্ধায় বজ্রপাতে ৩ কৃষকের মৃত্যু সফলভাবে প্রথম সামরিক উপগ্রহ উৎক্ষেপণ করেছে ইরান কুড়িগ্রামে গাজীপুর ফেরত আরো এক যুবক করোনায় আক্রান্ত বাংলাদেশের সামনে কী ভবিষ্যৎ অপেক্ষা করছে? ত্রাণ না পেয়ে কুড়িগ্রাম ডিসির নিকট বস্তিবাসীর আবেদন

গাইবান্ধায় বজ্রপাতে ৩ কৃষকের মৃত্যু

প্রকাশ : ২২ এপ্রিল ২০২০, ১৯:৫৮

বিবার্তা ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ও ফুলছড়ি উপজেলায় বজ্রপাতে ৩ কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (২২ এপ্রিল) দুপুরে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মোল্লার চর ইউনিয়নের হাসমত আলী (৬০), গোবিন্দগঞ্জ ইউনিয়নের জাদু মিয়া (৩০), ফুলছড়ি ইউনিয়নের আনচার আলী (৫৫)।

মোল্লার চর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা (ইউডিসি) হারুন মিয়া জানান, দুপুরে জমিতে পাট বীজ বুনছিলেন কৃষক হাসমত আলী। এসময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শরিফুল ইসলাম জানান, দুপুরে বাড়ির পাশে জমিতে কাজ করছিলেন জাদু মিয়া। এ সময় ঝড়ো বৃষ্টির সঙ্গে বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ফুলছড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আজিজুর রহমান জানান, দুপুরে বাড়ির পাশে মাঠে গরু চরাচ্ছিলেন। এ সময় বৃষ্টি সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রজন্মনিউজ২৪/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ