করোনার চিকিৎসায় নিজের অফিস ব্যবহারের প্রস্তাব শাহরুখের

প্রকাশিত: ০৫ এপ্রিল, ২০২০ ০৫:২২:৩৬

করোনার চিকিৎসায় নিজের অফিস ব্যবহারের প্রস্তাব শাহরুখের

বলিউড সুপারস্টার শাহরুখ খান করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসায় তার মুম্বাইয়ের চারতলা অফিস ব্যবহারের প্রস্তাব দিয়েছেন।

আজ শনিবার শাহরুখ খান ও তার স্ত্রী গৌরিখান এই প্রস্তাব দেন।

মুম্বাইয়ের নাগরিক সংস্থা বৃহনমুম্বাই মিউনিসিপাল করপোরেশন (বিএমসি) সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহরুখ এবং গৌরিকে ধন্যবাদ দিয়েছেন।

বিএমসি টুইট করে, ‘আমরা শাখরুখ ও গৌরিখান ধন্যবাদ জানাই। তাদের চারতলা অফিসটি শিশু, নারী এবং বয়স্কদের জন্য কোয়ারেন্টিন ব্যবস্থা বাড়িয়ে তুলতে সাহায্য করবে। আসলেই এটি একটি সময় উপযোগী সিদ্ধান্ত।’

গত বৃহস্পতি শাহরুখ খান প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থদানের পাশাপাশি ৫০ হাজার পিপিই কিট, মুম্বাইয়ের সাড়ে পাঁচ হাজার পরিবারকে খাদ্য সরবরাহ, ১০ হাজার মানুষের একমাসের খাদ্যসামগ্রী, দিল্লির শ্রমজীবী মানুষের জন্য নিত্য প্রয়োজনীয় পণ্য এবং ১০০ অ্যাসিড আক্রান্তের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন।

কেন্দ্রীয় সরকারের পাশাপাশি তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেও দাঁড়িয়েছেন। পশ্চিমবঙ্গকেও আর্থিক সহায়তার ঘোষণা দেন তিনি।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং মহারাষ্ট্রের উদ্ধাধ ঠাকরে টুইটারে শাহরুখকে ধন্যবাদ জানান।

এর আগে বলিউডের অক্ষয় কুমার, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, সারা আলি খান, আলিয়া ভাটসহ আরও অনেকেই করোনা তহবিলে অনুদানের ঘোষণা দেন।

প্রজন্মনিউজ২৪/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ