ভালো নেই নাসরিন, ছোট দুই সন্তান নিয়ে দুশ্চিন্তায়

প্রকাশিত: ০৩ এপ্রিল, ২০২০ ০২:২৫:৫২

ভালো নেই নাসরিন, ছোট দুই সন্তান নিয়ে দুশ্চিন্তায়

গত ১৩ মার্চ রমনা মনোয়ারা হাসপাতালে পেটে টিউমারের অপারেশন হয় চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের। অপারেশনের পর করোনা ভাইরাসের আতঙ্কের কারণেই ডাক্তারের পরামর্শে বাসায় অবস্থান করছেন নাসরিন। 

তবে প্রতিনিয়তই ডাক্তার শেলী তার খোঁজ খবর নিচ্ছেন। পেটে প্রচন্ড ব্যথার কারণে নাসরিন খুব একটা নড়তে চড়তে পারছেন না।

ডা. শামসাদ জাহান শেলী বলেন, ‘দীর্ঘদিন ধরে নাসরিন পেটে টিউমার সমস্যায় ভুগছিলেন। তা আয়োতনে অনেক বড় হয়ে যাওয়ায় অপারেশনের প্রয়োজন হয়। তাকে অন্তত তিন মাস সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। পুরোপুরি সুস্থ হতে তাকে দ্বিতীবার অপারেশনের প্রযোজন হতে পারে।’

নাসরিন বলেন, ‘আমার সমস্যাটা এখন ভয়াবহ। পেটে প্রচন্ড ব্যথা। ডাক্তার তিন মাস বিশ্রামে থাকতে বলেছেন। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যেন আল্লাহর রহমতে দ্রুত সুস্থ হয়ে উঠি। আমার ছোট ছোট বাচ্চা দুটির জন্য খুব খারাপ লাগছে।

দুঃখ একটাই আমি একজন শিল্পী। সারাটা জীবন অভিনয়ের জন্যই ব্যয় করলাম। যে চলচ্চিত্রের জন্য আমার পুরোটা জীবন কেটে গেল সেই জগতের কেউ আমাকে দেখতে পর্যন্ত এলো না।’

অসংখ্য ছবির অভিনেত্রী নাসরিন। সর্বশেষ হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ চলচ্চিত্রে অনন্য অভিনয়ের জন্য নাসরিন শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে বাচসাস পুরস্কার অর্জন করেন। বর্তমানে নাসরিন দুই সন্তানের জননী। স্বামী রিয়েল খানও চলচ্চিত্র অভিনেতা।

প্রজন্মনিউজ২৪/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ