হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে এসিল্যান্ড নাজিবকে

প্রকাশিত: ০১ এপ্রিল, ২০২০ ০৯:২৩:৩৩

হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে এসিল্যান্ড নাজিবকে

যশোরের ঝিকরগাছায় হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযানকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় নেয়া হচ্ছে। গুরুতর আহত অবস্থায় এখন তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, গত রবিবার (২৯ মার্চ) যশোরের ঝিকরগাছায় করোনা সংক্রমণ প্রতিরোধে হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য উপজেলা সহকারী কমিশনার বা এসিল্যান্ড (ভূমি) ডা. কাজী নাজিব হাসানের নেতৃত্বে অভিযান চলছিল। এসময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পায়ের হাড় ও ক্ল্যাভিকল ভেঙে যায়।

গুরুতর অবস্থায় তাকে যশোরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার তাকে সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার ব্যবস্থা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার জানান, সড়ক দুর্ঘটনায় আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে হেলিকপ্টারযোগে ফরিদপুর থেকে ঢাকায় সিএমএইচ (সম্মিলিত সামরিক হাসপাতাল) এ নেয়ার ব্যবস্থা করা হয়েছে। সেখানে তার চিকিৎসা হবে।

প্রজন্মনিউজ২৪/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ