করোনা সন্দেহে দম্পতিকে ফরিদপুর মেডিকেলে পাঠালেন ইউএনও

প্রকাশিত: ০১ এপ্রিল, ২০২০ ০৭:০৮:০১

ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বড় গোপালদী গ্রামে করোনা আক্রান্ত হতে পারেন সন্দেহে এক ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) রাত ১০টার দিকে ওই ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ওই গ্রাম থেকে ফরিদপুরে পাঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

জানা যায়, মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বড় গোপালদী গ্রামের বাসিন্দা (৪৬) ফরিদপুর জেলা শহরে ইজিবাইক চালান। কয়েকদিন ধরে তিনি জ্বর, সর্দি-কাশি ও গলাব্যথায় ভুগছেন। এ অবস্থায় সোমবার বিকেলে বাড়িতে চলে আসেন তিনি।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা মনোয়ার, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) আনিসুজ্জামান লালন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেজাউল ইসলাম ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ওই বাড়িতে উপস্থিত হন। পরে অসুস্থ ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা মনোয়ার বলেন, খবর পেয়ে রাতেই উপজেলার বড় গোপালদী গ্রামে যাই। ইজিবাইক চালকের সঙ্গে কথা বলে জানতে পারি তিনি কয়েকদিন ধরে জ্বর, সর্দি-কাশি ও গলাব্যথায় আক্রান্ত। পরে তাকে এবং তার স্ত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সিভিল সার্জনের সঙ্গে কথা বলে তাদের প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমান জানান, ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরীক্ষা শেষে বলা যাবে তারা করোনায় আক্রান্ত কি-না।

প্রজন্মনিউজ২৪/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ