ছবি তুলে ত্রাণ দেয়নি ওয়ালটন

প্রকাশিত: ৩১ মার্চ, ২০২০ ০৭:২২:১০

ছবি তুলে ত্রাণ দেয়নি ওয়ালটন

লালমনিরহাটে করোনা ভাইরাসের কারণে বেকার হওয়া মানুষজনকে ত্রাণের জন্য ডেকে জনসমাগম করে ছবি তুললেও ত্রাণ দেয়নি বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। 

সোমবার জেলার হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড় এলাকায় ওয়ালটন শো-রুমের সামনে ত্রাণের জন্য অপেক্ষায় থাকা লোকজন এমন অভিযোগ করেন। 

ত্রাণের জন্য অপেক্ষায় থাকা শাহিদা বেগম ও রহিজা বেগম বলেন, ওয়ালটনের হাতীবান্ধা মেডিকেল মোড়স্থ শো-রুমে সোমবার সকালে ত্রাণ বিতরণ করা হবে এমন একটি খবর দেয়া হয় তাদের। সোমবার সকালে তারা বিভিন্ন এলাকা থেকে প্রায় তিন শতাধিক নারী ও পুরুষ ওই শো-রুমের সামনে ভিড় করেন। কিছুক্ষণ পর ওয়ালটনের কর্মকর্তা-কর্মচারীরা ৫০টি মত ত্রাণের প্যাকেট শো-রুমে নিয়ে আসেন। এ সময় লোকজনকে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে যেতে বলেন। লোকজন সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে গেলে ওয়ালটনের কর্মকর্তা-কর্মচারীরা ছবি তুলেন ও ভিডিও করেন। পরে ত্রাণ বিতরণ না করে তারা শো-রুম বন্ধ করে চলে যায়। কিন্তু ত্রাণের জন্য আসা লোকজন সকাল থেকে বিকাল পর্যন্ত সারাদিন না খেয়ে অপেক্ষা করেও ত্রাণ না পেয়ে বাড়ি ফিরে গেছেন। 

ওয়ালটনের হাতীবান্ধা শো-রুমের ম্যানেজার আশীষ রায় বলেন, আমরা গ্রামে গিয়ে গিয়ে আমাদের কাজ কর্ম করেন এমন ৫০ জন শ্রমিকের মাঝে ত্রাণ বিতরণ করেছি। শো-রুমের সামনে কেন এত মানুষ সমাগত হলো তা আমিও জানি না।  

হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, বিষয়টি আমার জানা নেই। তারা যদি এমনটি করে থাকে তাহলে ঠিক করেন নাই। আমি খোঁজ খবর নিয়ে ভালো বলতে পারবো। 

প্রজন্মনিউজ২৪/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ