মানবজমিন পত্রিকা বন্ধ

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২০ ০৭:০০:০২ || পরিবর্তিত: ২৮ মার্চ, ২০২০ ০৭:০০:০২

করোনা ভাইরাসের কারণে বিপর্যয় নেমে এসেছে পৃথিবীতে। এই রেশ পড়েছে গণমাধ্যমে। প্রিন্ট মিডিয়ার ওপর বিপর্যয় নেমে এসেছে আর অনলাইন-টিভি মিডিয়াতে ভরসা বেড়েছে। এই পরিস্থিতিতে দেশের অন্যতম শীর্ষ প্রিন্ট মিডিয়া দৈনিক মানবজমিন তাদের মুদ্রণ সংস্করণ আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) দুপুরে পত্রিকাটি এই ঘোষণা দেন। তবে পত্রিকাটির অনলাইন ভার্সন খোলা থাকবে।

এক ঘোষণায় পত্রিকাটির প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী জানিয়েছেন, প্রিয় পাঠক, আপনি নিশ্চয়ই জানেন, আমাদের প্রিয় পৃথিবী আজ এক ভয়ঙ্কর বিপদের মুখোমুখি। করোনা ভাইরাসের ভয়াল থাবায় দেশে দেশে মৃত্যুর মিছিল। মিনিটে মিনিটে বাড়ছে আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা। আমাদের দেশেও আঘাত হেনেছে এ ভয়াল ভাইরাস। চারদিকে উদ্বেগ-আতঙ্ক। চলছে অঘোষিত লকডাউন। এই পরিস্থিতিতেও জীবনবাজি রেখে কাজ করে যাচ্ছেন আমাদের কর্মীরা। এজেন্ট ও হকাররাও রয়েছেন ঝুঁকির মুখে।  সংবাদপত্র বিপণন ব্যবস্থায়  নেমে এসেছে বিপর্যয় ।

আমরা আমাদের কর্মীদের স্বাস্থ্য ও নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্ব দেই।এ কারণেই আমরা আপাতত মুদ্রণ সংস্করণ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। তবে আমরা থেমে থাকবো না। মানবজমিন অনলাইন সংস্করণ চালু থাকবে পুরোদমে (www.mzamin.com)। প্রতিমুহূর্তে আমরা আপনার কাছে পৌঁছে দেবো সর্বশেষ খবর। নিশ্চয়ই এ ঘোর অন্ধকার কেটে যাবে। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই আমরা দ্রুত ফিরে যাবো মুদ্রণ সংস্করণে। পাঠক, বিজ্ঞাপনদাতা, হকার, এজেন্ট ও শুভানুধ্যায়ীদের প্রতি অনুরোধ আপনারা আমাদের পাশে থাকুন। ২২টি বছর যেমন ছিলেন।

প্রজন্মনিউজ২৪/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ