কোয়ারেন্টাইন ভেঙে বান্ধবীর সঙ্গে, শাস্তির মুখে রিয়াল তারকা


সচেতনতার অভাবে করোনা ভাইরাস আরও ভয়ংকর হয়ে উঠেছে। শুরুতেই সচেতন না হওয়ায় আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে। সচেতনতার অভাবে কোয়ারেন্টাইনের বন্ধন দিয়ে মানুষকে ঘরে বেঁধে রাখা যাচ্ছে না। তবে কোয়ারেন্টাইন যদি তারকারা না মানেন তাহলে ব্যাপারটা কেমন হয়? তাও যদি হয় স্পেনের মতো একটি উন্নত দেশে। 

শুনতে অবাক লাগলেও এমন কাণ্ড ঘটিয়ে বসেছেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার লুকা জোভিক। রিয়ালের পুরো দল কোয়ারেন্টাইনে থাকলেও তিনি নিয়ম ভেঙে সার্বিয়ায় চলে গেছেন গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতে।

চলতি মাসের শুরুতে রিয়াল মাদ্রিদের একজন বাস্কেটবল খেলোয়াড় করোনা পজিটিভ হওয়ার পর রিয়ালের ফুটবলারদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়। কেননা তারা সবাই একসঙ্গেই অনুশীলন করতেন। 

পুরো দলের সঙ্গে কোয়ারেন্টাইনে ছিলেন জোভিকও। কিন্তু নিয়ম ভেঙে গত সপ্তাহে নিজ দেশ সার্বিয়ায় অন্তঃসত্ত্বা গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতে যান রিয়াল স্ট্রাইকার। তিনি দাবি করেন, সঠিক নির্দেশনা না থাকায় এমনটা করে ফেলেছেন। পরে অবশ্য নিজের ভুল স্বীকার করেছেন জোভিক।

তবে ভুল স্বীকার করলেও শাস্তির মুখে পড়তে পারেন এই রিয়াল তারকা। সার্বিয়ার প্রেসিডেন্ট আলেকজান্ডার ভোসিক জানিয়েছেন, এই খেলোয়াড়ের ঘটনাটি তদন্ত করা হচ্ছে। দোষী প্রমাণিত হলে জেল হতে পারে তার।

প্রজন্মনিউজ২৪/নুর