প্রি-পেইড মিটার গ্রাহকরা ঘরে বসে রিচার্জ কর‍তে পারবেন

প্রকাশিত: ২৫ মার্চ, ২০২০ ০৯:১৯:৫২

ঢাকার বিদ্যুতের প্রি-পেইড মিটার গ্রাহকরা ঘরে বসে কার্ড রিচার্জ কর‍তে পারবেন। করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে এজেন্টের কাছে যেতে না পারলে ঢাকা বিদ্যুৎ বিতরণ কোম্পানির (ডিপিডিসি) তালিকায় থাকা এজেন্টকে ফোন দিয়ে বাসায় বসে রিচার্জ করা যাবে। মঙ্গলবার (২৪ মার্চ) ডিপিডিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস মোকাবিলার কারণে যদি আপনার কাছের পিওএস এজেন্টের দোকান বন্ধ থাকে, সেক্ষেত্রে এজেন্টরা যেন আপনার ঘরে গিয়ে প্রি-পেইড মিটারটি রিচার্জ করতে পারে, এ বিষয়ে ডিপিডিসির প্রি-পেইড এজেন্টদেরকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। সুতরাং, জরুরি প্রয়োজনে প্রি-পেইড মিটার রিচার্জের জন্য ডিপিডিসির ওয়েব ঠিকানা www. dpdc.org.bd/agentlist ভিজিট করে আপনার কাছের এজেন্টদের তালিকা জেনে নিন এবং এজেন্টদের ফোন করে ঘরে বসে রিচার্জের ব্যবস্থা গ্রহণ করুন। প্রয়োজনে ডিপিডিসির কলসেন্টারে ১৬১১৬ নম্বরে ফোন দিয়ে সহায়তা চাইতে পারবেন গ্রাহকরা।

এ বিষয়ে জানতে চাইলে ডিপিডিপির ব্যবস্থাপনা পরিচালক বিকাশ দেওয়ান বলেন, ‘করোনা সংক্রমণ এড়াতে অনেকেই বাসার বাইরে বের হচ্ছে না। এদিকে সরকারি ছুটির কারণে অনেক দোকান বন্ধ থাকবে। প্রি-পেইড মিটার গ্রাহকদের ৪ এপ্রিল পর্যন্ত আমরা ব্যালেন্স রিচার্জ করে রাখতে বলেছি। তারপরেও যারা সেটি করতে পারবেন না, তাদের জন্য এজেন্টদের তালিকা আমরা ওয়েবসাইটে দিয়েছি। ফোন দিয়ে তারা ঘরে বসে সেবা নিতে পারবেন। এরপরেও যদি কারও কোনও সমস্যা হয়, তাহলে আমাদের কলসেন্টারে ফোন দিতে পারবেন।’

প্রজন্মনিউজ/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ