করোনায় আক্রান্ত ক্রিকেটার

প্রকাশিত: ২১ মার্চ, ২০২০ ০৩:২৫:০৫

সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করছে করোনাভাইরাস। এশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে।করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হোমকোয়ারিন্টাইনে থাকতে হয়েছে অস্ট্রেলিয়ান তারকা পেসার রিচার্ডসনকে। তবে তিনি এখন সুস্থ রয়েছেন। রিচার্ডসনের মতোই করোনার আলামত পাওয়া গেছে অ্যালেক্স হেলসের শরীরে। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে গিয়ে তিনি এ সমস্যায় পড়েন।

এব্যাপারে হেলস বলেছেন, আমি শনিবার ভোরের দিকে যুক্তরাজ্যে ফিরে এসেছি পুরোপুরি ফিট আছি। আমার শরীরে ভাইরাসের কোনো লক্ষণই নেই। তবে, রোববার খুব সকালে জ্বর অনুভব হয়েছে। আমি আশাবাদী যে আজকের পরে এটি হতে পারে যাতে আমি আমার বর্তমান স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে নিখুঁত নিশ্চিত হতে পারি।রিচার্ডসন ও অ্যালেক্স হেলসের মতোই এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন স্কটল্যান্ডের হয়ে বিশ্বকাপ খেলা ক্রিকেটার মাজিদ হক। তিনি স্কটল্যান্ডের গ্লাসগোর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন।

৩৭ বছর বয়সী অফস্পিনার মাজিদ নিজেই টুইট করে জানিয়েছেন, তিনি এখন আগের থেকে অনেকটা ভালো আছেন। তাই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন। স্কটল্যান্ডে ২৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।মাজিদ স্কটল্যান্ডের হয়ে ৫৪টি ওয়ানডে ও ২১টি টি-২০ ম্যাচ খেলেছেন। সবশেষ ২০১৫ সালের বিশ্বকাপে জাতীয় দলের হয়ে খেলেছেন তিনি।জাতীয় দলের হয়ে ওয়ানডে ক্রিকেটে ৫৪ ম্যাচে ৬০টি উইকেট শিকার করেছেন মাজিদ। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার পর থেকেই স্কটল্যান্ডের হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলে যাচ্ছেন তিনি।

প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ