আ.লীগ কর্মীরা সব কেদ্রের এজেন্ট বের করে দিয়েছে: রবি

প্রকাশিত: ২১ মার্চ, ২০২০ ১২:০৯:২৩

 

আওয়ামী লীগের কর্মীরা প্রশাসনের সহযোগিতায় সকল কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দিয়েছে বলে বলে অভিযোগ করেছেন ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি।

শনিবার (২১ মার্চ) সকাল সাড়ে নয়টায় ধানমন্ডি সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটদান শেষে তিনি এ অভিযোগ করেন। এ সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপির মনোনীত প্রার্থী ও শেখ রবিউল আলম রবির প্রধান নির্বাচনী এজেন্ট ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন উপস্থিত ছিলেন।

শেখ রবিউল আলম রবি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগের নেতাকর্মীরা এক হয় সব কেন্দ্র থেকে ধানের শীষের বের করে দিয়েছে। আবারো একটি ব্যর্থ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন ব্যবস্থা পুরোপুরি ভেঙ্গে পড়েছে। একটি আসনে এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত।

তিনি বলেন, সরকার এতই ভীতু যে করোনা উপেক্ষা করে মানুষ ভোট দিতে আসলেও ভোট দিতে পারছে না। নির্বাচনকে একটি প্রহসনে পরিণত পরিণত করেছে এই সরকার। নির্বাচনের নামে প্রহসন চলছে। আমাদের প্রায় ৮৫০ জন এজেন্টের বের করে দিয়েছে।

ধানের শীষের প্রার্থী রবিউল আলম বলেন, প্রার্থী হিসেবে আমি ভোট দিতে পেরেছি এটা আমার সৌভাগ্য। কিন্তু জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছে না।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ