করোনা থেকে বাঁচতে সেই বিতর্কিত গায়িকা পূজার গান

প্রকাশিত: ২০ মার্চ, ২০২০ ১২:৪১:৫৭

করোনা থেকে মানুষকে সচেতন করতে গান নিয়ে হাজির হয়েছেন পূজা। বিগবস ১১তে অংশ নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় আলোচিত এই ভারতীয় গায়িকা। ‘সোয়াগ ওয়ালি টোপি’, ‘দারু’, ‘সেলফি ম্যায়নে লেলি আজ’, ‘দিলোঁ কা শুটার’, ‘বাপু দে দে থোড়া ক্যাশ’, ‘আফরিন ফাতিমা বেওয়াফা হ্যায়’ এমন বেশ কিছু গানের ভিডিও প্রকাশ করে আলোচনায় আসেন পূজা। এসব গানের জন্য তুমুল বিতর্কিতও হন।

সেই পূজা এবার করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে মানুষের মধ্যে সচেতনতা বাড়ানোর বার্তা দিয়েছেন গানে গানে। ভিডিওটিতে দেখা যাচ্ছে পূজার সঙ্গে হাজির হয়েছেন আরও কয়েকজন।

পূজা ছাড়া সবাইকে গানের ভিডিওতে মাস্ক পরা অবস্থায় দেখা যাচ্ছে। গানে গানে পূজা বলেছেন করোনা রুখতে কী করতে হবে, আর কী করা যাবে না।

সারাবিশ্ব এখন করোনাভাইরাস আতঙ্কে ভুগছে। এই সময় মানুষে সচেতন হওয়ার কোনো বিকল্প নেই। সকলেরই নিজ অবস্থান থেকে উদ্যোগ নেওয়া প্রয়োজন। তাই দিল্লির ঢিনচ্যাক পূজার গানের এই উদ্যোগকে অনেকেই স্বাগত জানিয়েছেন। কেউ কেউ সমালোচনাও করেছেন।

বিশ্বের অন্যান্য দেশের মতো করোনা রুখতে ভারত সরকারও বেশ কিছু পদক্ষেপ নিয়েছে। করোনা থেকে বাঁচতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সামনে রোববার থেকে কারফিউ এর ডাক দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী।

প্রজন্মনিউজ/ও

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ