ঝিনাইদহে সরকারী কে সি কলেজ

ক্রিকেট টুর্নামেন্টে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ১৮ মার্চ, ২০২০ ০৬:২০:৩৮ || পরিবর্তিত: ১৮ মার্চ, ২০২০ ০৬:২০:৩৮

ক্রিকেট টুর্নামেন্টে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

আজিম আলী, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ: ঝিনাইদহে সরকারী কে সি কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের বর্ষ ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ এর পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয় ঝিনাইদহ বয়েজ স্কুল মাঠে।

গত ৭ ই মার্চে ৪র্থ বর্ষের আজিম আলীর নেতৃত্বে প্রত্যেক বর্ষ থেকে দশ সদস্যের একটি আয়োজক কমিটি মিলে বিভাগীয় প্রধান এর অনুমতি নিয়ে এই খেলার আয়োজন করা হয়েছ

৮ই মার্চ থেকে এক টানা ৬ টি ম্যাচের মধ্যে থেকে পয়েন্টের ভিত্তিতে ফাইনাল নিশ্চিত হয় ১ম বর্ষ বনাম ২য় বর্ষ। আজ ১৮ই মার্চ দুই দলের মুখোমুখি খেলায় ২য় বর্ষ ৬০ রানে জয় লাভ করে।

এই খেলায় ১ম ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হয় ১ম বর্ষের পাভেল, ২ ম্যাচে ২য় বর্ষের রিংকু, ৩য় ম্যাচে ২ বর্ষের মিরাজ, ৪র্থ ম্যাচে ৩য় বর্ষের আবু বক্কর, ৫ম ম্যাচে ১ম বর্ষের রাব্বি, ষষ্ঠ ম্যাচে ৩য় বর্ষের সৌমিক। ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হয় ২য় বর্ষের আকিদুল। আর পুরো ম্যান অব দ্যা  টুর্নামেন্ট হয়েছে ২ বর্ষের লিমন। তার রান পঁচানব্বই আর ৩ উইকেট।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ঝিনাইদহ সরকারি বয়েজ স্কুলের প্রধান শিক্ষক মোঃ সফিয়ার রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ আহসানুল করিব।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ