ঢাকা কলেজ পরিবহনে যুক্ত হলো নতুন চারটি বাস

প্রকাশিত: ১৫ মার্চ, ২০২০ ০৬:৪৭:০৯

দীর্ঘ দিনের পরিবহন সংকট কমাতে ঢাকা কলেজের পরিবহনে যুক্ত হলো ঢাকা কলেজের নিজস্ব চারটি বাস। আজ রবিবার (১৫ মার্চ) বাসগুলোর উদ্ভোদন করেন প্রফেসর নেহাল আহাম্মেদ।

জানা যায়,দীর্ঘদিন ধরে ঢাকা কলেজে পরিবহন সংকট চলছিল।চারটি বাস নিয়ে অনাবাসিক ছাত্রদের যাতায়াতে সমস্যা দীর্ঘদিনের।পাশাপাশি বাসগুলো অধিকাংশ সময় যান্ত্রিক ত্রুটি থাকায় ছাত্রদের ভোগান্তি চড়মে উঠেছিল। এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ হয় দ্যা ডেইলি ক্যাম্পাসে। তাছাড়া বাসের দাবিতে ছাত্ররা আন্দোলন করে আসছিল। এ দাবির পরিপ্রেক্ষিতে ঢাকা কলেজ অডিটরিয়ামের এক অনুষ্ঠানে দানবীর আব্দুল কাদির মোল্লা চারটি বাস দেওয়ার ঘোষনা দেন।তারই ফলস্বরুপ আজ ঢাকা কলেজের পরিবহন সংকট লাঘবে আজ যুক্ত হল আরো চারটি বাস।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা কলেজের উপাধ্যাক্ষ প্রফেসর এ.টি.এম মইনুল হোসেন, শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক ড.আব্দুল কুদ্দুস শিকদার সহ অন্যান্য শিক্ষক ও ছাত্ররা। এসময় শিক্ষার্থীদের মাঝে বাধ ভাঙ্গা উচ্ছাস লক্ষ করা যায়।

উদ্ভোদন অনুষ্ঠানে প্রফেসর নেহাল আহাম্মেদ বলেন,আমার ছাত্রদের যাতায়াত ভোগান্তি আশা করি আর থাকবে না।এ সময় তিনি ধন্যবাদ জানান দানবীর কাদির মোল্লাকে।

ঢাকা কলেজের ছাত্র মাহমুদুল হাসান শাকুরী বলেন,আমাদের দীর্ঘ দিনের চাওয়া আজ পূরন হল।ধন্যবাদ দিতে চাই কাদের মোল্লা স্যারকে।আশা করি আমাদের যাতায়াতে ভোগান্তি অনেকাংশই কমে যাবে।

প্রজন্মনিউজ২৪/সাখাওয়াত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ