মূহুর্তের মধ্যেই সব আনন্দ ধূলিষ্যাৎ

প্রকাশিত: ০২ মার্চ, ২০২০ ০৩:৩৫:০৬

একসাথে দুই ছেলের সুন্নতে খতনা অনুষ্ঠান উপলক্ষে বাড়িতে আত্মীয়স্বজন আগেভাগেই এসেছেন। আশপাশের লোকজনকে নিমন্ত্রণ করা হয়েছে। সাজানো হয়েছে বাড়ি। রান্নার আয়োজন, বাড়িজুড়ে উৎসবের আমেজ। সেই উৎসব মুহূর্তেই বিষাদে পরিণত হয় একটি দুর্ঘটনায়।

ছেলেদের সুন্নতে খতনা অনুষ্ঠানে আগত অতিথিদের আপ্যায়নের জন্য বাজারে মাংস কিনতে গিয়েছিলেন বাবা রিপন মিয়া (৪২)। মাংস কিনে বাড়ি ফেরার পথে মালামালবোঝাই  একটি ট্রলিচাপায় মারা যান তিনি। গতকাল রোববার সকালে পটুয়াখালীর সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের ইদ্রাকপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

নিহত রিপন ইদ্রাকপুর গ্রামের আলিমন প্যাদার ছেলে। পেশায় কৃষক ছিলেন রিপন।

গ্রামবাসী জানান, নিহত রিপন প্যাদা তাঁর দুই ছেলে হৃদয় (১২) ও রিফাতের (৮) সুন্নতে খতনা অনুষ্ঠানের আয়োজন করেন গতকাল। তাহের মিয়া নামের এক আত্মীয়কে নিয়ে অতিথিদের জন্য সকালে পাশের কাশীপুর বাজারে মাংস কিনতে যান। সেখান থেকে মাংস কিনে দুজন ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। সকাল পৌনে আটটার দিকে মোটরসাইকেলটি সড়কের শৌলা সেতুর কাছাকাছি গাজিবাড়ি পেরোনোর সময় মালামালবোঝাই একটি ট্রলি পেছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি সড়কেই ছিটকে পড়ে। এ সময় রিপন সড়কে পড়ে যান এবং ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

প্রজন্মনিউজ২৪/মারুফ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ