অনূর্ধ্ব-১৯ দলকে ওয়াটার স্যালুটের মাধ্যমে অভ্যর্থনা জানাবে বিসিবি


ভারতকে হারিয়ে বিশ্বকাপ জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আকবর আলীদের এই অর্জনে গর্বিত গোটা জাতি। ওয়াটার স্যালুটের মাধ্যমে অভ্যর্থনা জানানো হবে পুরো দলকে। ওয়াটার স্যালুটে অবতরণ করা বিমানের দুই পাশ থেকে অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে ছিটানো হবে পানি।

স্বপ্নের সোনালি ট্রফি নিয়ে  পুরো দল আসবে বুধবার বিকাল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে। তাদের বরণ করতে আয়োজনের কমতি রাখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিমান বন্দর থেকেই সেই প্রস্তুতি সেরে রেখেছে বিসিবি। চ্যাম্পিয়ন দলকে বহন করা বিমানটি মাটি ছোঁয়ার পর অল্প পরিসরে সংবর্ধনার ব্যবস্থা রাখা হয়েছে।

বিমানবন্দরে কোন এয়ারলাইন্স ও বিমানের প্রথম এবং শেষ যাত্রায় কিংবা বিমানের কোনও কর্মকর্তার অবসরের সময় দেওয়া হয় বিশেষ এই স্যালুট। তবে দেশের ক্রীড়াঙ্গনে প্রথমবারের মতো এমন ঘটনা ঘটতে চলেছে।

ওয়াটার স্যালুটের পর বিমানবন্দরে অপেক্ষায় থাকা বিসিবি সভাপতিসহ অন্যান্য বোর্ড পরিচালকদের মাধ্যমে ফুলেল শুভেচ্ছা দেওয়া হবে ক্রিকেটারদের। সে সময় উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কর্মকর্তারাও। এরপর বিমানবন্দরেই কাটা হবে কেক। এই পর্ব শেষ করে বিমাবন্দর থেকে সোজা বিসিবিতে যাবেন আকবররা।

প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সংবাদ মাধ্যমে বলেছেন, ‘অনূর্ধ্ব-১৯ দল বুধবার বিকাল ৫ টার দিকে এসে পৌঁছাবে। ওভাবেই পরিকল্পনা করা হচ্ছে, যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল, তো সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু ব্যবস্থা করেছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে বোর্ডে নিয়ে আসার পর, যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে। প্রজন্মনিউজ২৪/হক