রাজধানীতে বাসায় ঢুকে ২ বান্ধবীকে ধর্ষণ

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী, ২০২০ ১২:১৫:৫৯ || পরিবর্তিত: ১০ ফেব্রুয়ারী, ২০২০ ১২:১৫:৫৯

রাজধানীতে বাসায় ঢুকে ২ বান্ধবীকে ধর্ষণ

রাজধানীর কদমতলীতে নোয়াখালীপট্টি এলাকায় বাসায় ঢুকে দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণর অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ১০টা থেকে রোববার ভোর ৫টার মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার রাতে তিনজনকে গ্রেফতার করেছে কদমতলী থানা পুলিশ। ধর্ষণের শিকার দুই কিশোরীর বয়স ১৬ ও ১৪ বছর।

তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ধর্ষণের অভিযোগে গ্রেফতার তিনজন হচ্ছে- রানা ব্যাপারী (৩২), সোহেল ব্যাপারী (৩৮) ও আক্তার আলী (৩৮)। অভিযোগের সত্যতা নিশ্চিত করে কদমতলী থানার ইন্সপেক্টর (তদন্ত) জামালউদ্দিন নীর বলেন, ধর্ষণের শিকার দুই কিশোরী বান্ধবী। তারা ওই বাসায় সেদিন একা ছিলেন।

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল হক বলেন, ১৬ বছর বয়সী কিশোরীর মা–বাবা তাকে বাসায় রেখে অন্য কোথাও গিয়েছিলেন। ওই দিনই ওই কিশোরীর বাসায় বেড়াতে আসে তার বান্ধবী ১৪ বছর বয়সী অপর কিশোরী। বাসা ফাঁকা পেয়ে শনিবার রাতে রানা, সোহেল ও আক্তার বাসায় ঢুকে।

পরে দুই কিশোরীকে জোরপূর্বক হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ করে। দুই কিশোরী পর দিন সকালে কদমতলী থানায় মামলা করে। পুলিশ রাতে অভিযান চালিয়ে কদমতলী এলাকা থেকে তিন আসামিকে গ্রেফতার করে। আসামিদের আজ আদালতে হাজির করা হবে।

প্রজন্মনিউজ২৪/ মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ