ভোটকেন্দ্র ফাঁকা থাকলেও জাতীয় উদ্যানে দর্শনার্থীদের ভিড়

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:২৩:১২

 

সিটি করপোরেশন নির্বাচনে আশানুরূপ ভোটার উপস্থিতি না থাকলেও মিরপুর জাতীয় উদ্ভিদ উদ্যানে দর্শনার্থীদের ভিড় দেখা গেছে। নির্বাচনের কারণে শনিবার (১ ফেব্রুয়ারি) সাধারণ ছুটি থাকায় পরিবার ও স্বজনদের নিয়ে অনেকেই উদ্ভিদ উদ্যানে এসেছেন।

বেসরকারি বিউবিটি ইউনিভার্সিটির ‘ল’ বিভাগের দুই ছাত্রী এসেছেন উদ্যানে বেড়াতে। তারা বলেন, বিশ্ববিদ্যালয় বন্ধ তাই দুপুরে বান্ধবীকে নিয়ে জাতীয় উদ্যানে বেড়াতে এসেছি। অনেক ঘোরাফেরা করেছি, এখন বাসায় যাচ্ছি।

মিরপুর-২ নম্বর থেকে পরিবার নিয়ে জাতীয় উদ্যানে এসেছিলেন ব্যবসায়ী খন্দকার ইয়াসিন মিয়া। তিনি জানান, সকালে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার পর দুপুরে বাসায় খাওয়া-দাওয়া সেরে পরিবার নিয়ে জাতীয় উদ্যানে বেড়াতে এসেছি। সন্ধ্যা পর্যন্ত ঘোরাঘুরি করে বাসায় ফিরবো।

অনেককেই আবার বন্ধুবান্ধব মিলে দলবেঁধে উদ্যানে ঘুরতে দেখা গেছে। মিরপুর ১২ নম্বর থেকে আসা একদল যুবকের সঙ্গে কথা হলে তারা জানান, অনেকদিন পর ছুটির দিন বন্ধুবান্ধব সবাই একসঙ্গে হয়েছি। তাই দলবেঁধে জাতীয় উদ্যানে বেড়াতে এসেছি। ভেতরে প্রবেশের সময় খাবার নিয়ে এসেছিলাম। সবাই মিলে উদ্যানে দুপুরে খেয়েছি, সন্ধ্যা পর্যন্ত আড্ডা দিয়ে বাড়ি ফিরবো।

জাতীয় উদ্যানের কাউন্টার মাস্টার ইদ্রিস খান জানান, অন্যান্য ছুটির দিনের মতো তেমন ভিড় না থাকলেও নির্বাচনের দিন সকাল থেকেই দর্শনার্থীরা প্রবেশ করতে শুরু করেন। দুপুরের পর দর্শনার্থীদের সংখ্যা বেড়ে যায়। ২০ টাকার টিকিট কেটে জাতীয় উদ্যানে প্রবেশ করছেন সবাই।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ