সিনেমায় আসছেন মিথিলার ছোট বোন

প্রকাশিত: ১৩ জানুয়ারী, ২০২০ ০৫:০৪:১৮

সিনেমায় আসছেন মিথিলার ছোট বোন

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ছোট বোন মিশৌরী রশিদ। প্রায় চার বছর আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। এবার তিনি নিয়মিত হচ্ছেন অভিনয়ে।  জনপ্রিয় নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন’-এ মূখ্য চরিত্রে দেখা যাবে তাকে। ঢাকার নিউ মার্কেটে সোমবার (১৩ জানুয়ারি) এর শুটিং শুরু হয়েছে। এ সময় কে এই মিশৌরী সে কৌতূহল জাগে অনেকের মধ্যে।

তিনি গত বছরে সবচেয়ে আলোচিত অভিনেত্রী মিথিলার বোন জেনে শুটিং সেটে উৎসুক জনতার ভিড় জমে। জানা গেছে, অভিনয় জগতে প্রথম এলেও এর আগে পর্দায় মিশৌরীকে দেখা গেছে। চার বছর আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন তিনি। নিজের প্রথম অভিনয় নিয়ে বেশ উচ্ছ্বসিত মিশৌরী। তিনি বলেন, ‘ বড় বোন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী হওয়ায় শোবিজের প্রতি একটা বাড়তি আগ্রহ সবসময়ই ছিল।

অনেক আগে টিভিসিতে কাজ করেছিলাম। কিন্তু নিয়মিত অভিনয় বলতে তেমনটা আর হয়নি। তিনি বলেন, শর্টফিল্মে এই প্রথম কাজ করছি। বছর খানিক আগে সুবর্ণা মুস্তাফা ম্যাডামের একটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। সেটাই ছিল প্রথম অভিনয়।’মিশৌরী রশিদ বর্তমানে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করছেন।

প্রসঙ্গত সম্প্রতি কলকাতার নন্দিত পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করে আলোচনার জন্ম দিয়েছেন মিথিলা রশিদ। যে কারণে তাকে জড়িয়ে যে কোনো আলোচনাই শোবিজপ্রেমীদের মধ্যে কৌতূহলের সৃষ্টি করে। বিষয়টি মিশৌরী রশিদের জন্য বাড়তি সুযোগই মনে করছে অনেকে।

প্রজন্মনিউজ২৪/ মামুন

এ সম্পর্কিত খবর

পঞ্চগড়ে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন'২৪

চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি

র‌্যাবের গণমাধ্যম শাখার নতুন পরিচালক কমান্ডার আরাফাত

বিশ্ব বই দিবসে নিজের কক্ষেই লাইব্রেরি গড়ে তুললেন রাবি শিক্ষার্থী আকরাম

দিনাজপুরে বাঁশের ফুল থেকে চাল, হচ্ছে পায়েস, আটা, ভাত ও পোলাও

পর্যটক ও ব্যবসায়ীদের বর্জ্যে নষ্ট হচ্ছে সৈকতের পরিবেশ

ভোলার তজুমদ্দিনে চর দখল নিয়ে বিরোধ" দফায় দফায় সংঘর্ষ"খুনের শঙ্কা

গ্রাহকের ২ লাখ টাকার ফ্যামিলি ট্রিপের স্বপ্ন পূরণ করলো রিয়েলমি

এ কেমন বিদায় রুমি ভাই!

ইউটিউব দেখে এটিএম বুথ লুটের পরিকল্পনা করেন আরিফুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ