গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় কিশোরের হাত-পা বেঁধে নির্মম ভাবে

প্রকাশিত: ১৩ জানুয়ারী, ২০২০ ০৬:১৯:১৭ || পরিবর্তিত: ১৩ জানুয়ারী, ২০২০ ০৬:১৯:১৭

গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মধ্যযুগীয় কায়দায় ১৩ বছরের এক কিশোরকে চুরির অপবাদে বাড়ি থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে নির্যাতন করা হয়েছে।গত শুক্রবার (১০ জানুয়ারি) এ ঘটনা ঘটে।রোবিবার (১২ জানুয়ারি) রাতে সুন্দরগঞ্জ থানায় এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়। নির্যাতনের শিকার কিশোরের নাম রাফিকুল ইসলাম (১৩)। সে উপজেলার দহবান ইউনিয়নের ধুমাইটারী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানান, সুন্দরগঞ্জ উপজেলার ধুমাইটারী গ্রামে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গরু চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় রাফিকুলকে বাসা থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের ফজলু, ইয়াজুল ও নাজমুল। তারা রাফিকুলকে গরু চুরির অপবাদ দিয়ে ফজলুর বাসায় সারারাত বেঁধে রাখে।

পরদিন শনিবার (১১ জানুয়ারি) সকাল ৯টায় রাফিকুলকে স্থানীয় আফসার প্রামানিকের বাসায় নিয়ে যায় এবং হাত-পা বেঁধে তার ওপর অমানবিক নির্যান চালায় তনু প্রামাণিক, তাজু প্রামাণিক, তুহিন প্রামাণিক, লেলিন প্রামাণিক, সাবু প্রামাণিক ও মুসা প্রামাণিক।নির্যাতনের বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষটি সবার নজরে আসে।

নির্যাতনের ফলে রাফিকুল অসুস্থ হয়ে পড়লে তাকে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।এ ঘটনায় সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, কিশোর নির্যাতনের ঘটনায় থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। এ ঘটনায় সব ধরনের আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রজন্মনিউজ২৪/আজাদ/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ