খুলনা মহানগর এবং জেলা আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন

প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০১৯ ১২:২৯:৪২ || পরিবর্তিত: ১১ ডিসেম্বর, ২০১৯ ১২:২৯:৪২

খুলনা প্রতিনিধি: খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক পুনরায় সভাপতি ও সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ মঙ্গলবার বিকেলে সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলর অধিবেশনে এ ঘোষনা করেন।

২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে তালুকদার আব্দুল খালেক সভাপতি ও মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। এর প্রায় দুই বছর পর ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর মহানগরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছিল।

অন্যদিকে খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ  এবং  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারীকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ মঙ্গলবার বিকেলে সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলর অধিবেশনে এ ঘোষনা করেন।

এর আগে ২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারী খুলনা জেলা আউটার স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে শেখ হারুনুর রশিদকে সভাপতি ও এসএম মোস্তফা রশিদী সুজা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর নয় মাস পর গঠিত হয় পূর্ণাঙ্গ কমিটি। গত বছর ১৮ জুলাই চিকিৎসাধীণ অবস্থায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী সুজা ইন্তেকাল করেন।
    
প্রজন্মনিউজ২৪/আঃমান্নান/ইয়াছিন আলম
    
    

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ