ঢাকায় সালমান-ক্যাটরিনা

প্রকাশিত: ০৮ ডিসেম্বর, ২০১৯ ১০:৩৬:৪৯

ঢাকায় সালমান-ক্যাটরিনা

বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করে এবারের বিপিএলকে দেয়া হয়েছে বিশেষ মর্যাদা। আর এ আসরটিকে আরও বেশি জাকজমকপূর্ণ ও আকর্ষণীয় করে তুলতে তারকাবহুল এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে পারফরম করবেন বলিউডের দুই বিখ্যাত তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সে লক্ষ্যে দুজনই ইতোমধ্যে চলে এসেছেন ঢাকায়।

বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় যাত্রা শুরু করে সকাল ৯টার আশপাশে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন সালমান ও ক্যাটরিনা। উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পারফরম করবেন তারা দুজনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার পর একদম শেষ দিকে মূল আকর্ষণ হিসেবে মঞ্চে উঠবেন এ দুই বলিউড তারকা।

প্রথমে একক পারফরম্যান্স করবেন দুজনে। এরপর আবার দুজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান। সালমানের আগে মঞ্চে উঠবেন ক্যাটরিনা। তাকে দেখা যাবে ৯টা ৩৫ মিনিটে। ক্যাটরিনার ২৫ মিনিটের পারফরম্যান্সের পর রাত ১০টায় আসবেন সালমান। তিনি একা মঞ্চ মাতাবেন ২০ মিনিট। এরপর দুজন মিলে ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দর্শকদের উপহার দেবেন দ্বৈত পারফরম্যান্স।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক উদ্বোধন করারও ২ ঘণ্টা আগে থেকে বিকেল ৫টায় শুরু হয়ে যাবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সে সময়টায় মূলত স্টেজ মাতাবেন দেশি শিল্পীরা। বিকেল ৫টা ২৫ মিনিটে মঞ্চে আসবেন মইদুল ইসলাম খান রকস্টার। তার ১০ মিনিট পর সঙ্গীত পরিবেশন করবেন রেশমি মীর্জা। সন্ধ্যা ৬টায় মঞ্চে আসবেন দেশের ব্যান্ড সঙ্গীত জগতের জনপ্রিয় শিল্পী জেমস।

জেমস শেষ করার পর সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে শুরু হবে বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগমের একক পরিবেশনা। সন্ধ্যা ৭টা ২০-এর ভেতরে শেরে বাংলায় আগমন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাঠে এসে প্রধানমন্ত্রী শেরে বাংলার গ্র্যান্ডস্ট্যান্ডে অবস্থান নেবেন। উপস্থিত হবার ১০ মিনিটের ভেতর তিনি বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধনও ঘোষণা করবেন।

প্রজন্মনিউজ২৪/ মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ