সংগীত শিল্পী আসিফের জামিন আবেদন মঞ্জুর

প্রকাশিত: ২১ নভেম্বর, ২০১৯ ০৩:৫৪:৩০

সংগীত শিল্পী আসিফের জামিন আবেদন মঞ্জুর

গত বছরের ৫ জুন গীতিকার ও সুরকার শফিক তুহিনের করা আইসিটি মামলায় সঙ্গীতশিল্পী আসিফ আকবরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিজ কার্যালয়ে চার বোতল অবৈধ বিদেশী মদ পাওয়া যায় বলে জানায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। লাইসেন্স ছাড়া বিদেশী মদ রাখার অভিযোগে গত ২৩ জুলাই তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা করে সিআইডি পুলিশের সাইবার তদন্ত শাখা।

মামলার প্রেক্ষিতে গতকাল ২০ নভেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন আসিফ আকবর। তখন বিচারক মো. জিয়াউর রহমান পাঁচ হাজার টাকা মুচলেকায় আসিফের জামিন আবেদন মঞ্জুর করেন।

আদালতে আসিফ বলেন, ‘আমার নির্দিষ্ট পরিমাণ মদ গ্রহণের অনুমোদন আছে। সেই বিষয়ে আমি লাইসেন্স নিয়েছি। প্রতি বছর আমি সরকারকে ট্যাক্স দেই। আমার ঘাড়ের পেছন দিকে ব্যাথার কারণে এটা মাঝে মাঝে গ্রহণ করতে হয়। এ বিষয়ে মেডিকেলের পরামর্শ নেওয়া হয়েছে।

এছাড়া আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) এসআই ফরিদ মিয়া জানান, আসিফের আইনজীবী নিজেদের বক্তব্যের সমর্থনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক প্রদত্ত মদপানের লাইসেন্সসহ বিভিন্ন চিকিৎসা সনদপত্র আদালতে দাখিল করেন। উল্লেখ্য আসিফের বিরুদ্ধে শফিক তুহিনের করা আইসিটি মামলায় চারদিন কারাভোগ করেছেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী।

প্রজন্মনিউজ২৪/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ