গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে উত্তেজনা

প্রকাশিত: ১৪ নভেম্বর, ২০১৯ ০১:১৩:৪৮

সিলেট প্রতিনিধি : ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্ধারণের দাবীতে কাউন্সিলরদের অনড় অবস্থানের কারনে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে উত্তেজনা ও কাউন্সিলরদের রাস্তা অবরোধ করে মুর্হুমুহু শ্লোগানে উত্তপ্ত হয়ে উঠে পুরো এলাকা। বুধবার (১৩ নভেম্বর) রাত পৌনে আটটা থেকে উপজেলা চৌমুহনী চত্বরে বিক্ষোভ, সমাবেশ ও সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ আওয়ামীলীগ নেতাকর্মীরা। ফলে চরম ভোগান্তিতে পড়েন উপজেলার সাধারন জনগণ।

বুধবার (১৩ নভেম্বর) গোলাপগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদের নেতৃত্ব নির্ধারণে কেন্দ্র ও জেলার নেতারা সমঝোতার প্রস্তাব দিলে বিক্ষুব্ধ হয়ে উঠেন উপজেলার কাউন্সিলররা। জেলা ও কেন্দ্রের নেতাদের দাবি বয়কট করে ভোট আয়োজনের জন্য মুর্হুমুহু শ্লোগান দিতে থাকেন তৃণমূলের নেতাকর্মী। ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্ধারণের দাবিতে অনড় থাকেন কাউন্সিলররা। তাদের তোপের মুখে পড়েন কেন্দ্র এবং জেলার নেতারা।

পরে পুলিশি প্রহরায় সম্মেলনস্থল কেন্দ্র থেকে বের হয়ে আসেন নেতারা। এরপর থেকে উপজেলা আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী কমিটির দাবি নিয়ে সড়কে নামেন। ভোটের দাবি নিয়ে আন্দোলনকারীরা এসময় সড়ক অবরোধ করে রাখেন। ফলে সিলেট-গোলাপপঞ্জ-বিয়ানীবাজার-জকিগঞ্জ সড়কে যান চলাচলে চরম বিঘ্নিত হচ্ছেন। চরম ভোগান্তির শিকার হয়েছেন যাত্রীরা । পরে পুলিশের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

প্রজন্মনিউজ২৪/ মামুন

 

এ সম্পর্কিত খবর

করোনায় গোলাপগঞ্জের আরেকটি প্রান গেল

সীমান্ত হত্যা বন্ধে সরকারের কোন পদক্ষেপ নেই: রিজভী

শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ইন্দুরকানীতে ফেরত গেল বিশেষ উন্নয়ন প্রকল্পের ১৭ লক্ষ টাকা 

প্রধানমন্ত্রী নিজেই পাটকল শ্রমিকদের দায়িত্ব নিয়েছেন: পাটমন্ত্রী

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার মৃত্যু

করোনায় সকালে ছেলের মৃত্যু, বিকেলে মায়ের

পদ্মার ভাঙনে ঠাঁই হারিয়ে বাঁচার চেষ্টায় চরাঞ্চলবাসী

কোরবানির ঈদে গরু বিক্রি করতে না পারলে খামারিদের সর্বনাশ

সুনামগঞ্জে সুপ্রিম কোর্টের আইনজীবিকে নিয়ে ফেইসবুকে আপত্তিকর স্ট্যাটাস থানায় লিখিত অভিযোগ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ