বল হাতে আগুন ঝরালেন আবু হায়দার রনি

প্রকাশিত: ১৮ অক্টোবর, ২০১৯ ০৬:৩৫:১৮

বল হাতে আগুন ঝরালেন আবু হায়দার রনি

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে জাতীয় লিগের দ্বিতীয় স্তরের ম্যাচে সিলেট বিভাগের মোকাবেলা করছে ঢাকা মেট্রোপলিটন। যে ম্যাচে বল হাতে আগুন ঝরিয়েছেন ঢাকা মেট্রোর পেসার আবু হায়দার রনি। যদিও ঢাকা মেট্রোপলিটন দ্বিতীয় দিন শেষে ম্যাচে পিছিয়েই আছে। প্রথম ইনিংসে ২৪৬ রানে অলআউট হয় দলটি। জবাবে আবু হায়দার রনির দারুণ বোলিংয়ের পরও ৩১৯ রান করে সিলেট বিভাগ।

সিলেটের ইনিংসে হাফসেঞ্চুরি করেন তিনজন-ওপেনার তৌফিক খান (৬১), মিডল অর্ডার ব্যাটসম্যান জাকির হাসান (৭১) এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকের আলী (৭১)। এছাড়া আফিফ হোসেনের ব্যাট থেকে আসে ২৩ রান। ঢাকা মেট্রোর পেসার আবু হায়দার রনি ১৬.৫ ওভার বল করে মাত্র ৫৫ রান খরচায় নেন ৫টি উইকেট। ৩টি উইকেট পান তার সঙ্গী পেসার শহিদুল ইসলাম।

দিনের শেষ বেলায় দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমেছিল ঢাকা মেট্রো। বিনা উইকেটে ৯ রান নিয়ে দিন শেষ করেছে তারা। এখনও সিলেটের থেকে ৬৪ রানে পিছিয়ে আরাফাত সানির দল। এদিকে ফতুল্লার খান সাহেব ওসমানী স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে মোটামুটি ভালো অবস্থানে আছে চট্টগ্রাম বিভাগ। তাদের প্রথম ইনিংসে ৩৫৬ রানের জবাবে ৪ উইকেটে ১০৪ রান নিয়ে দিন শেষ করেছে বরিশাল বিভাগ। মোহাম্মদ আশরাফুল আর মোসাদ্দেক হোসেন দুজনই অপরাজিত আছেন ৪ রান নিয়ে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ