হরিণাকুণ্ডু আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তন আগুনে পুড়ে ৪ লক্ষ টাকার ক্ষতিসাধন

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০১৯ ১২:২৪:০২

হরিণাকুণ্ডু আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তন আগুনে পুড়ে ৪ লক্ষ টাকার ক্ষতিসাধন

হরিনাকুন্ডু প্রতিনিধি, দেলোয়ার হোসেন:: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তন আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানা গেছে। বৈদ্যুতিক সট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদুল হক টিটো বলেন, শুক্রবার ভোরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে। এতে মিলনায়তেন ৪০ জোড়া বেঞ্চ, ফ্যান, টিনের চালাসহ সমস্ত আসবাবপত্র আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

হরিণাকুণ্ডু ফায়ার সার্ভিস সিভিল ডিভেন্স স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, খবর পেয়ে তিনি ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক কর্মীদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক সট সার্কিট থেকে ভোরে এ আগুনের সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে, এতে প্রতিষ্ঠানটির প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলেও তিনি জানান।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করে এ প্রতিনিধি কে জানান, ঐতিহ্যবাহী এ বিদ্যালয়ের মিলনায়তন আগুনে পুড়ে যাওয়ায় ছাত্র ছাত্রীদের লেখাপড়ার বিঘ্ন ঘটবে, তিনি জেলা প্রশাসক, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসারসহ সংশ্লিষ্ট সকলের কাছে মিলনায়তনটি সংস্কার ও আসবাবপত্রের জন্য সহযোগিতা কামনা করেন।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন