সায়েন্স ল্যাবে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:০৬:৪২

সায়েন্স ল্যাবে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

রাজধানীর সায়েন্স ল্যাব মোড়ে পুলিশের ওপর হামলার ঘটনায় নিউমার্কেট থানায় মামলা করা হয়েছে। অজ্ঞাত কয়েকজনকে আসামি করে বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি করেছেন সায়েন্স ল্যাব পুলিশ বক্সের দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম।

পুলিশের নিউমার্কেট জোনের সহকারী কমিশনার সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলেন, অজ্ঞাতনামা আসামিরা পুলিশের ওপর ককটেল ছুড়ে মারে। এ অভিযোগে মামলা করা হয়েছে।

গতকাল শনিবার রাত সোয়া ৯টা থেকে ৯টা ২৫ মিনিটের মধ্যে বিস্ফোরণের ঘটনাটি ঘটে। কে বা কারা হামলা চালিয়েছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। এ ঘটনায় এএসআই শাহাবুদ্দিন এবং ট্রাফিক পুলিশের কনস্টেবল আমিনুল (৪০) আহত হয়েছেন। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাহাবুদ্দিনের দুই পায়ে স্প্লিন্টারের আঘাত লেগেছে। আর আমিনুল হাতে আঘাত পেয়েছেন।

তেজগাঁও থেকে ধানমন্ডির সীমান্ত স্কয়ারে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম। সায়েন্স ল্যাব মোড়ে মন্ত্রীর গাড়ি এবং তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের গাড়ি যানজটে আটকা পড়ে। যাত্রাপথ পরিষ্কার করে দেওয়ার জন্য মন্ত্রীর নিরাপত্তা দলের সদস্য সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিন দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যের সঙ্গে কথা বলতে এগিয়ে যান। ট্রাফিক পুলিশের সঙ্গে তিনি যখন কথা বলছিলেন, তখনই বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রজন্মনিউজ২৪/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ