ভারতের ব্যাটিং কোচ হতে আগ্রহ হাইপ্রোফাইলদের

প্রকাশিত: ২১ অগাস্ট, ২০১৯ ০৩:৪০:৪৪

ভারতের ব্যাটিং কোচ হতে আগ্রহ হাইপ্রোফাইলদের

হেড কোচ নিশ্চিত হয়ে গেছে ভারতীয় দলের। এবার ব্যাটিং কোচ নিয়োগ নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। হেড কোচের মতো ব্যাটিং কোচ হতেও আগ্রহ দেখিয়েছেন হাই প্রোফাইল কিছু কোচ। যারা রয়েছেন বোর্ডের সংক্ষিপ্ত তালিকায়। বোর্ডের হাইপ্রোফাইল প্রার্থী হিসেবে সাক্ষাৎকার দিয়েছেন সাবেক ইংল্যান্ড ব্যাটসম্যান মার্ক রামপ্রকাশ ও জনাথন ট্রট।

শুধু ব্যাটিং কোচই নন, ফিল্ডিং কোচ, বোলিং কোচসহ পুরো স্টাফ নিয়োগের প্রক্রিয়া শুরু হয়েছে বিসিসিআইতে। সহকারীদের নির্বাচনের প্রক্রিয়া শুরু হয়েছে সোমবার, চলবে বৃহস্পতিবার পর্যন্ত। রামপ্রকাশসহ ট্রট দুজনেই সাক্ষাৎকার দিয়ে ফেলেছেন বিসিসিআইতে। এছাড়া আরও কিছু প্রার্থী ছিলেন যারা দেখা করেছেন বোর্ডের সঙ্গে।

এরা হলেন- থিলান সামারাবিরা, সাবেক ভারতীয় ক্রিকেটার পারভিন আম্রে, আমোল মজুমদার, ঋষিকেশ কানিতকার ও বিক্রম রাঠোর। ফিল্ডিং কোচ হতে আবেদন করেছেন জন্টি রোডস ও অ্যান্ট বোথা।  বোলিং কোচ হতে আবেদন করেছেন ভেঙ্কাটেশ প্রসাদ, সুনীল যোশির, আমিত ভান্দারি ও পরস মামব্রে। কোচ নির্বাচনের দায়িত্বে থাকা প্যানেল সংক্ষিপ্ত তালিকা করে তা বোর্ডের কাছে পাঠাবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য।

সাক্ষাৎকার প্রক্রিয়া অব্যাহত থাকলেও শোনা যাচ্ছে পুনরায় নিয়োগ পাওয়া শাস্ত্রী আগের স্টাফদের রেখেই কাজ করতে চাইছেন। স্টাফরা হলেন সঞ্জয় বাঙ্গার (সহকারী কোচ), ভারত অরুন (বোলিং কোচ) ও আর শ্রীধর (ফিল্ডিং কোচ) । যারা ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলের সঙ্গে রয়েছেন। সেখান থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারাও সাক্ষাৎকার দিয়েছেন বোর্ডে। 

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ