অক্ষয়ের 'মিশন মঙ্গল' ছবির ট্রেলার প্রকাশ

প্রকাশিত: ১৯ জুলাই, ২০১৯ ০৭:০০:২৪

ভারতের মহাকাশ গবেষণা সংস্থা ইসরোর (ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশন) প্রথম পদক্ষেপেই সফল 'মঙ্গল অভিযান' কাহিনীই উঠে আসবে অক্ষয় কুমার, বিদ্যা বালান, তাপসী পন্নু, সোনাক্ষী সিনহার আগামী ছবি 'মিশন মঙ্গল'-এ।

বৃহস্পতিবার প্রকাশ্যে আনা হয়েছে 'মিশন মঙ্গল'-এর ট্রেলার। যেখানে ভারতের মঙ্গল অভিযানে নেতৃত্ব দিতে দেখা গেছে অক্ষয়কে। দেখা গেছে বারবার বিভিন্ন বাধার সম্মুখীন হয়েও আশাহত হতে রাজি নন বিজ্ঞানীরা। তারা তাদের স্বপ্ন সফল করতে বদ্ধপরিকর।

ট্রেলারে অক্ষয়কে বলতে দেখা যাচ্ছে, দীর্ঘ গবেষণাই বিজ্ঞানী থেকে শুরু করে সাধারণ মানুষকে সফলতা এনে দিতে পারে। তার দৃঢ় বিশ্বাস, তাদের মঙ্গল অভিযানের পরিকল্পনা সফল হবেই হবে। আর এই বিশ্বাস ও গবেষণাই তাদের মঙ্গল অভিযানকে প্রথম পদক্ষেপেই সফল করেছে। 

দীর্ঘ গবেষণার পরেই মঙ্গল অভিযানে সফল হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় মহাকাশ গবেষণা সংস্থা নাসা। তবে এক্ষেত্রে ভারত তাদের থেকে কিছুটা এগিয়ে বললেও ভুল হয় না। নাসা যেখানে দ্বিতীয় পদক্ষেত্রে এই অভিযানে সফল, ভারত সফল হয়েছে প্রথম পদক্ষেপেই।

আর খুবই কম খরচে এই মঙ্গল অভিযান সফল করেছেন ইসরোর বিজ্ঞানীরা। ইসরোর বিজ্ঞানীদের সেই কাহিনীই উঠে আসছে অক্ষয়ের 'মিশন মঙ্গল' ছবিতে। ১৫ আগস্ট মুক্তি পেতে চলেছে আক্কির এই ছবি।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ