ভারতের আগামী সরকার নিয়ে আতঙ্কিত দাউদ ইব্রাহিম


ভারতে মোদি সরকার আবারও ক্ষমতায় আসতেই চাপে পড়েছেন আন্ডারওয়ার্ল্ডের মাফিয়া ডন দাউদ ইব্রাহিম। ভারতের স্থানীয় সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, দেশটির আগামী সরকার নিয়ে বেশ আতঙ্কিত দাউদ। ওই সংবাদ মাধ্যমে অভিযোগ করা হয়েছে যে, দাউদ ইব্রাহিম ইতোমধ্যেই পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের সঙ্গে কথা বলেছেন।

গত বৃহস্পতিবার ভারতের ১৭তম লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়। নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছে বিজেপি নেতৃত্বধীন এনডিএ জোট। নরেন্দ্র মোদি ফের ক্ষমতায় আসার পরই দাউদ ফোন করে আইএসআই নেতাদের সঙ্গে কথা বলেছেন। মোদি সরকারকে তিনি ভয় পাচ্ছেন। গোয়েন্দাদের কাছে নাকি এমনটাই জানিয়েছেন দাউদ।

নরেন্দ্র মোদির ফের ক্ষমতায় আসা প্রসঙ্গে প্রাক্তন আইপিএস কর্মকর্তা পি.কে জৈন জি মিডিয়াকে বলেন, মোদির ক্ষমতায় আসা মানেই উপমহাদেশে রাজনৈতিক সমীকরণ বদলে যাওয়া। দাউদ ইব্রাহিম ও পাকিস্তান সরকারের চাপে থাকা। তবে দাউদকে ভারতে ফেরানো যাবে কিনা তা নির্ভর করবে পাকিস্তানের ওপর দেওয়া ভারতের চাপের ওপর। জি নিউজের ওই প্রতিবেদনে বলা হয়েছে, যেকোন মুহূর্তে মোদি মারাত্মক কিছু করে ফেলতে পারেন। এমনটাই আশঙ্কা করছেন দাউদ ইব্রাহিম। এক্ষেত্রে ভারতকে সাহায্য করতে পারে গোয়েন্দা সংস্থা সিআইএ ও মোসাদ।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ