হতে চাই না নবাব, খেতে চাই কাবাব!


সামাজিক যোগাযোগমাধ্যম প্রায়ই বিপত্তির কারণ হয়। যদি কেউ তারকা হন, তবে তো কথাই নেই। মাঝেমধ্যেই বিদ্রুপের শিকার হন তাঁরা। বিদ্বেষপ্রসূত কথাও শুনতে হয়। আর এসব তেমন গায়ে মাখান না তারকারা। অনেক তারকাই এসব ব্যাপারে মর্যাদাপূর্ণ নীরবতা পালন করেন, নেতিবাচকতাকে পাদপ্রদীপের আলোয় আনতে চান না। অন্য তারকাদের মতো তাপসী পান্নু, এমনকি মেগাস্টার অমিতাভ বচ্চনও বিদ্রুপের শিকার হয়েছেন।

নির্মাতা-প্রযোজক আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ’-এ তারকাদের সম্পর্কে টুইটার ব্যবহারকারীদের বিভিন্ন মন্তব্য পড়ে শোনান সঞ্চালক। সম্প্রতি এই শোতে অতিথি হয়েছিলেন পাতৌদির নবাব, বলিউড অভিনেতা সাইফ আলি খান। সেখানেই তাঁর নবাব হওয়া নিয়ে এক প্রশ্নের জবাব দেন সাইফ। পাতৌদির নবাব সাইফ আলি খান বলেন, ‘নবাব হওয়া নিয়ে আমার কখনোই আগ্রহ ছিল না। আমি কাবাব খেতে ভালোবাসি।

এক ভক্ত সাইফকে প্রশ্ন করেন, কেন সোনম কাপুরের বিয়েতে তিনি সাদা কুর্তা ও পায়জামা পরেছিলেন। উত্তরে সাইফ বলেন, ‘ওটা ওর বিয়ে ছিল, আমার নয়। সাইফ আলি খানকে আগামীতে জনপ্রিয় ওয়েব শো ‘স্যাকরেড গেমস’-এর দ্বিতীয় মৌসুমে দেখা যাবে। এতে আরো রয়েছেন তারকা অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। অজয় দেবগনের ‘তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সাইফকে।

এ ছাড়া ‘জওয়ানি জানেমান’ সিনেমায় টাবুর সঙ্গে কাজ করছেন সাইফ। প্রায় দুই দশক পর টাবুর সঙ্গে সিনেমায় কাজ করছেন সাইফ। নব্বই দশকের শেষের দিকে মুক্তি পাওয়া ‘হাম সাথ সাথ হ্যায়’ ও ‘বিবি নাম্বার ওয়ান’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন সাইফ-টাবু।

প্রজন্মনিউজ২৪/মামুন