আমাদের সময় ডটকম’র বিরুদ্ধে জোবায়দা রহমানের আইনি নোটিশ

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ১১:৪৫:৩৪

আমাদের সময় ডটকম’র বিরুদ্ধে জোবায়দা রহমানের আইনি নোটিশ

লন্ডনে অবস্থান করা বিএনপি নেতা তারেক রহমানের স্ত্রী জোবায়দা রহমান এবং কন্যা জাইমা রহমানের বিষয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের অভিযোগে অনলাইন পত্রিকা আমাদের সময় ডটকম-এর প্রধান সম্পাদক নাঈমুল ইসলাম খানের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন তারেক রহমানের স্ত্রী জোবায়দা রহমান।

 গতকাল জোবায়দা রহমানের পক্ষে আইনজীবী কায়সার কামাল এ লিগ্যাল নোটিশটি পাঠান। কায়সার কামাল বলেন, গত ২০শে ফেব্রুয়ারি ভারতের একটি গণমাধ্যমের বরাত দিয়ে ‘তারেকের স্ত্রী, কন্যার বৃটিশ নাগরিকত্ব চেয়ে আবেদন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে আমাদের সময় ডটকম। যা মিথ্যা ও ভিত্তিহীন।

 তিনি জানান, ডাক, রেজিস্ট্রি ও কুরিয়ারের মাধ্যমে এ লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে বলা হয়েছে, আগামী দুই সপ্তাহের মধ্যে নাঈমুল ইসলাম খানকে ক্ষমা চাইতে হবে এবং দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে সংবাদটি মিথ্যা মর্মে প্রতিবেদন প্রকাশ করতে হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, ‘বিভিন্ন দেশে জোবায়দা রহমান ও জাইমা রহমানের প্রায় ৭৭০ কোটি টাকার সম্পদ রয়েছে। স্থায়ী নাগরিকত্ব দিলে এতে বৃটেনের অর্থনীতি লাভবান হবে’। এ ধরনের সংবাদ প্রকাশ হওয়ার পর বিএনপি তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে। এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জিয়া পরিবারকে হেয় করতে এ ধরনের মনগড়া প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ