কাকরাইলে হত্যা মামলায় অভিনেত্রী মুক্তা আটক

প্রকাশিত: ০২ নভেম্বর, ২০১৭ ০৪:৩৬:৩৫

কাকরাইলে হত্যা মামলায় অভিনেত্রী মুক্তা আটক

রাজধানীর কাকরাইলে মা ও ছেলে খুন হওয়ার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী শারমিন আক্তার মুক্তাকে হেফাজতে নিয়েছে পুলিশ। মুক্তা নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিমের তৃতীয় স্ত্রী।

চাঞ্চল্যকর ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আব্দুল করিমের তৃতীয় স্ত্রী মুক্তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাঁর কাছ থেকে বেশ কিছু তথ্য জানা গেছে। তবে কী কারণে ওই হত্যাকাণ্ড ঘটেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।  আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) রমনা বিভাগের ভারপ্রাপ্ত উপকমিশনার নাবিদ কামাল এসব কথা জানিয়েছেন।

নাবিদ কামাল আরো জানান, এর আগে সকালে নিহত শামসুন্নাহারের স্বামী আবদুল করিম, গৃহকর্মী রাশেদা ও দারোয়ান নোমানকে থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জানা গেছে, আবদুল করিম তিনটি বিয়ে করেছেন। নিহত শামসুন্নাহার করিম তাঁর প্রথম স্ত্রী। এরপর তিনি আরেকটি বিয়ে করছিলেন। কিন্তু বছর চারেক আগে সেই স্ত্রীকে তালাক দিয়ে মুক্তাকে বিয়ে করেন।

আব্দুল করিমের সেই দ্বিতীয় স্ত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য খুঁজছে পুলিশ।  আটক মুক্তা সিনেমায় অভিনয় করতেন। সিনেমা প্রযোজনা করতে গিয়ে মুক্তার সঙ্গে পরিচয় হয় আবদুল করিমের। এরপর তাকে বিয়ে করেন তিনি। তবে প্রথম স্ত্রী শামসুন্নাহারকে তালাক দেননি তিনি।

গতকাল বুধবার রাজধানীর কাকরাইলের ৭৯১ বাসভবনের পাঁচতলার নিজ ফ্ল্যাট থেকে মা শামসুন্নাহার ও তাঁর ছেলে শাওনের লাশ উদ্ধার করা হয়।

প্রজন্মনিউজ২৪.কম/মাসফি

এ সম্পর্কিত খবর

সারাবিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ২২ কোটি ৮৩ লাখ ছাড়াল

কানাডায় গরমে পুড়ে শেষ হয়ে গেল একটি গ্রাম

ড্রোন হামলায় কাবুলে  শিশুসহ ১০ জনের মৃত্যু: দায় স্বীকার যুক্তরাষ্ট্রের

বাংলাদেশে আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না: কৃষিমন্ত্রী

২ বছরেও সিএনএস কর্তৃক বুকিং সহকারীরা অর্থ না পাওয়ায় ক্ষোভ

মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের অনুষ্ঠান বন্ধ করলেন কাদের

 ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীরা পাবে ফাইজারের টিকা

হিন্দু বাড়িতে গরু জবাই, ১০ হাজার টাকা জরিমানা

নতুন পারমাণবিক চুক্তিতে চীন-পাকিস্তান, অস্ত্র প্রতিযোগিতার শঙ্কা

ময়মনসিংহে কেন্দুয়া-নান্দাইল সড়কে অটো-লড়ি সংঘর্ষ: নিহত ১

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ