বিশ্ব সবচেয়ে পাতলা মোবাইল!

প্রকাশিত: ১৮ জুন, ২০১৭ ০৫:৩৪:২৩

বিশ্ব সবচেয়ে পাতলা মোবাইল!

বিশ্বে দামি মোবাইল ফোন ব্র্যান্ডগুলোর ভিড়ে ব্যবহারকারীদের মধ্যে অন্যরকম জায়গা করে নিয়েছে ওয়ানপ্লাস। ওয়ানপ্লাস-৫ কে বলা হচ্ছে সবচেয়ে পাতলা ফ্ল্যাগশিপ ডিভাইস। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে একটি টিজার ইমেজও রিলিজ করা হয়েছে। এর কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়ে গেছে। আগের ওয়ানপ্লাস থ্রি’র বডিও বেশ পাতলা।

কিন্তু এবারের মডেলটি আরো অনেক স্লিম হবে। গ্রাহকদের কথা মাথায় রেখে বরাবরের মতো এবারও চমক আনছে এই স্মার্টফোন জায়ান্ট। সম্প্রতি ওয়ানপ্লাস-৫ এর বাক্সের ডিজাইনটা ভক্তদেরই পছন্দ করতে বলেছে। প্রতিষ্ঠানের সিইও পেটে লাও অবশ্য বলেছেন যে, ওয়ানপ্লাস-৫ হবে এযাবৎকালের সবচেয়ে পাতলা ফোন।

ফাঁস হয়ে যাওয়া ছবিতে বড়সড় ডুয়াল ক্যামেরা দেখা গিয়েছে পেছনে। চাইনিজ মাইক্রোব্লগিং ওয়েবসাইট উইবো-তে আরো কিছু তথ্য ফাঁস হয়েছে। সেখানে বলা হয়েছে, ফোনটি আসেছে ৩৩০০এমএএইচ ব্যাটারি নিয়ে। আগেরটার চেয়েও কিছুটা কম শক্তির। টিজার দেখে বোঝা যাচ্ছে, খুব তাড়াতাড়ি ওয়ানপ্লাস-৫ বাজারে আসবে।

থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ এসওসি। সামনের দিকে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।বিশ্বে দামি মোবাইল ফোন ব্র্যান্ডগুলোর ভিড়ে ব্যবহারকারীদের মধ্যে অন্যরকম জায়গা করে নিয়েছে ওয়ানপ্লাস। ওয়ানপ্লাস-৫ কে বলা হচ্ছে সবচেয়ে পাতলা ফ্ল্যাগশিপ ডিভাইস।প্রতিষ্ঠানটির পক্ষ থেকে একটি টিজার ইমেজও রিলিজ করা হয়েছে।

এর কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়ে গেছে। আগের ওয়ানপ্লাস থ্রি’র বডিও বেশ পাতলা। কিন্তু এবারের মডেলটি আরো অনেক স্লিম হবে। গ্রাহকদের কথা মাথায় রেখে বরাবরের মতো এবারও চমক আনছে এই স্মার্টফোন জায়ান্ট। সম্প্রতি ওয়ানপ্লাস-৫ এর বাক্সের ডিজাইনটা ভক্তদেরই পছন্দ করতে বলেছে।

প্রতিষ্ঠানের সিইও পেটে লাও অবশ্য বলেছেন যে, ওয়ানপ্লাস-৫ হবে এযাবৎকালের সবচেয়ে পাতলা ফোন। ফাঁস হয়ে যাওয়া ছবিতে বড়সড় ডুয়াল ক্যামেরা দেখা গিয়েছে পেছনে। চাইনিজ মাইক্রোব্লগিং ওয়েবসাইট উইবো-তে আরো কিছু তথ্য ফাঁস হয়েছে।

সেখানে বলা হয়েছে, ফোনটি আসেছে ৩৩০০এমএএইচ ব্যাটারি নিয়ে। আগেরটার চেয়েও কিছুটা কম শক্তির। টিজার দেখে বোঝা যাচ্ছে, খুব তাড়াতাড়ি ওয়ানপ্লাস-৫ বাজারে আসবে। থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ এসওসি। সামনের দিকে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

প্রজন্মনিউজ২৪/মাহমুদুল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ