সংসদ নির্বাচন নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত নির্বাচন কমিশন : ডাঃ শাহাদাত

প্রকাশিত: ১৫ মার্চ, ২০১৭ ০৩:০৫:৪০

নিজস্ব সংবাদদাতা :  প্রধান নির্বাচন কমিশনার নুরুল হুদা একটি রাজনৈতিক দলের এজেন্ডা বাস্থবায়নে লিপ্ত হয়েছেন বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেন। সিইসি প্রথমবারের মতো চট্টগ্রামে এসে স্মার্ট কার্ড বিতরণে কেবল ক্ষমতাসীন

দলকে প্রাধান্য দেওয়ায় এ মন্তব্য করেন তিনি। মঙ্গলবার বিকেলে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, বৃহত্তর রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের উপেক্ষার মাধ্যমে সিইসি প্রমাণ করেছেন একটি রাজনৈতিক দলের এজেন্ডা বাস্থবায়নে কাজ করছেন।

শাহাদাত বলেন, মানুষ আশা করেছিল সিইসি চট্টগ্রামের সকল রাজনৈতিক দলের নেতাদের উপস্থিতিতে স্মার্ট কার্ড বিতরণ করবেন। কিন্তু কেবল ক্ষমতাসীন দলের লোকজনকে প্রাধান্য দেওয়া হয়েছে। ফলে কেবল চট্টগ্রামবাসী নয় পুরো জাতি হতাশায় ডুবেছে। নুরুল হুদার এ ধরনের ভূমিকার কারণে পুরো জাতি হতবাক।

জনগণের অবাধ, সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশা করলেও তা প্রশ্নবিদ্ধ উল্লেখ করে তিনি বলেন, দেশের সর্বোচ্ছ একটি প্রতিষ্ঠানে বসে নিরপেক্ষ থাকার শপথ নিয়ে সিইসি নুরুল হুদা আগামী জাতীয় সংসদ নির্বাচন কিভাবে করবেন সেটি জনগণের কাছে দিন দিন স্পষ্ট হচ্ছে।

ডা. শাহাদাত বিবৃতিতে বলেন, বিএনপি সিইসি নিয়োগের আগে থেকেই নিবার্চন কমিশনকে শক্তিশালী করে লেভেল প্লেয়িং ফিল্ডের কথা বলে আসছিলো। সরকার সেটিকে পাশকাটিয়ে তাদের নীলনকশা বাস্তবায়নের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যা চট্টগ্রামে সিইসি স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের মাধ্যমে প্রমাণিত হয়েছে।

তিনি বলেন, নগর আওয়ামী লীগের সভাপতি প্রবীন রাজনীতিবিদ এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মার্ট কার্ডে নিজের ছবি দেখে যে ক্ষোভ প্রকাশ করেছেন তার মাধ্যমে প্রমাণ হয় সিইসি নুরুল হুদার কমিশনের মাধ্যমে আগামী সংসদ নিবার্চন নিয়ে অনেক ষড়যন্ত্র রয়েছে।

প্রজন্মনিউজ২৪/মাসুম / কেএমএল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ