তিন বছর পর নায়িকা অন্তরার লাশ উত্তোলন

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারী, ২০১৭ ০৪:৫২:২১ || পরিবর্তিত: ০৭ ফেব্রুয়ারী, ২০১৭ ০৪:৫২:২১

পুনঃতদন্তের জন্য তিন বছর পর চিত্রনায়িকা পারভীন আক্তার অন্তরার লাশ কবর থেকে তোলা হয়েছে। মঙ্গলবার দুপুরে গোয়েন্দা পুলিশের একটি দল আজিমপুর কবরস্থান থেকে লাশ তোলে। ২০১৪ সালের ৮ জানুয়ারি মৃত্যুর পর থেকেই অন্তরাকে হত্যার অভিযোগ করে আসছেন স্বজনেরা।

গত ১২ জানুয়ারি চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দশম আদালতের বিচারক অন্তরার লাশ তোলার নির্দেশ দেন। লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘মামলাটি ডিবি পুলিশ তদন্ত করছে। আদালতের আদেশে তারাই লাশটি তুলেছে।

ডিবি পুলিশ তদন্তের স্বার্থে নানা পরীক্ষা-নিরীক্ষা করবে। গোয়েন্দা পুলিশের এডিসি আমিনুল ইসলাম মামলাটি তদারকি করছেন।এডিসি আমিনুল ইসলাম মঙ্গলবার দুপুরে বলেন, ‘এখন কথা বলার সময় নেই। পরে সব বলব। অন্তরার মৃত্যুর পর তার মা আমেনা খাতুন অভিযোগ করেছিলেন, অন্তরাকে হত্যা করা হয়েছে।

সে সময় তিনি জানিয়েছিলেন, অন্তরার সৌন্দর্যের প্রতি আকৃষ্ট হয়ে এবং অর্থের লোভে নিজেকে অবিবাহিত বলে ২০১০ সালের ২৬ মে অন্তরাকে বিয়ে করেন খোকন। বিয়ের কিছুদিন পর অন্তরা জানতে পারেন খোকনের স্ত্রী ও পাঁচ সন্তান রয়েছে। অন্তরা তার দ্বিতীয় স্ত্রী। এরপর থেকে শুরু হয় পারিবারিক কলহ। পাগল মন, প্রেমের কসম, লেডি রংবাজ , শয়তান মানুষ, নাগ-নাগিনীর প্রেমসহ বেশকয়েকটি দর্শকপ্রিয় ছবিতে তিনি অভিনয় করেছিলেন।

প্রজন্মনিউজ২৪/কেএমএল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন