গাইবান্ধায় মুজিব বর্ষের ক্ষণগণনা যন্ত্র ভাংচুর

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী, ২০২০ ১২:১৪:৫৫

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে মুজিব শতবর্ষের ক্ষণগণনার যন্ত্র ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জাতীয় ছাত্র সমাজের ইউনিয়ন সভাপতি সাইফুল ইসলামকে (২২) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সুন্দরগঞ্জ উপজেলা চত্বরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান,বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অপসারণের দাবিতে জাতীয় পার্টির নেতা কর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা কমপ্লেক্সে চত্বরে বিক্ষোভ কর্মসূচি পালন করছিল। এ সময় মিছিলে থাকা বিক্ষুব্ধরা উপজেলার মুল ফটকে মুজিব বর্ষের ক্ষণগনণার যন্ত্র ভাংচুর করে।

এদিকে বেলকা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান অভিযোগ করে বলেন,এটি একটি পূর্বপরিকল্পিত ঘটনা। বঙ্গবন্ধুকে হেয় প্রতিপন্ন করার জন্য মুক্তিযুদ্ধবিরোধীরা এই হামলার ঘটনা ঘটিয়েছে।তিনি এ ঘটনার সাথে জড়িতদের বিচার দাবি করেন। সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.সোলাইমান আলী জানান,এ ঘটনায় অজ্ঞাত ১০০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় গাইবান্ধা পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান,এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। ইতিমধ্যে ১ জনকে আটক করা হয়েছে।অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রজন্মনিউজ২৪/ আজাদ /মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ