বিশ্বজয়ীদের মুশফিকের স্যালুট

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৫৩:০২

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতে আজ বিকেলে দেশে ফিরছে বাংলাদেশ যুব ক্রিকেট দল। যুব টাইগারদের সাফল্য উদযাপনের জন্য রঙিন সাজে সেজেছে দেশের হোম অব ক্রিকেট, মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। পুরো স্টেডিয়াম প্রাঙ্গণ ঢেকে ফেলা হয়েছে আকবর-রাকিবুল-হৃদয়দের শিরোপা উল্লাসের ছবি দিয়ে।

বিসিবি কার্যালয়ের ঠিক ওপরে রয়েছে শিরোপা হাতে শরীফুল ইসলাম ও প্রান্তিক নওরোজ নাবিলের দৌড়ানোর ছবিটি। তার পাশেই দেখা যাচ্ছে, ট্রফি হাতে উল্লাস করছেন অধিনায়ক আকবর আলী। বিকেলে টাইগার যুবারা দেশে অবতরণ করার পর সন্ধ্যার পর বিসিবিতে হবে বিজয় উল্লাস পর্ব। যেখানে অভিনন্দনের পাশাপাশি আকবরদের জন্য থাকতে পারে বিশেষ কোনো পুরস্কারও।

যা জানা যাবে, নির্ধারিত সময়েই। তবে তার আগেই, আজ (বুধবার) সকালে বিসিবিতে হাজির হয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। স্টেডিয়াম প্রাঙ্গণে এসে আকবরদের জন্য বিসিবির করা আয়োজন দেখে অভিভূত হয়েছেন তিনিও। এরই ফাঁকে বিসিবি কার্যালয়ের ওপরে থাকা শরীফুল-নাবিলদের উল্লাসের ছবির সামনে দিয়ে, যুবাদের জন্য স্যালুট জানাতে ভুল করেননি মুশফিক।

স্যালুট দেয়ার ছবি তিনি আপলোড করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন, ‘ভাইয়েরা, তোমাদের জন্য গর্বিত।’ এর আগে ফাইনাল জিতে শিরোপা নিশ্চিত হওয়ার পর, তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মুশফিক জানিয়েছিলেন এটিই তার জীবনের সেরা অর্জন। তিনি লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ! কোনো সন্দেহ ছাড়াই আমি বলে দিতে পারি, বাংলাদেশের ক্রিকেটার হিসেবে এটাই আমার জীবনের সেরা সাফল্য।

এই ছেলেরা আমাকে অন্য যে কোনো সময়ের চেয়ে বেশি গর্বিত করলো। অভিনন্দন সুপারস্টাররা।’ এছাড়া ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে টাইগার যুবাদের জয়োল্লাসের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আপলোড করে মুশফিক লিখেন, ‘আলহামদুলিল্লাহ! মাশাআল্লাহ বাঘের দল। সত্যিই অনেক বেশি গর্বিত। অনেক অনেক অভিনন্দন অধিনায়ক আকবর এবং তার দলকে।’

প্রজন্মনিউজ২৪/ হাফিজুল / মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন